পুজোর বাজারে ঝড় তুলতে রি-লঞ্চ করল Tata Punch-এর স্পেশাল এডিশন, কিনবেন নাকি?

পুজোর আগে ক্রেতাদের কেনাকাটায় উদ্দীপনা বাড়াতে টাটা মোটরস তাদের এই এসইউভি গাড়ির স্পেশাল এডিশন লঞ্চ করল। এটি হচ্ছে Tata Punch CAMO Edition।  জানিয়ে রাখি, এর…

Tata Punch CAMO Edition launched

পুজোর আগে ক্রেতাদের কেনাকাটায় উদ্দীপনা বাড়াতে টাটা মোটরস তাদের এই এসইউভি গাড়ির স্পেশাল এডিশন লঞ্চ করল। এটি হচ্ছে Tata Punch CAMO Edition।  জানিয়ে রাখি, এর আগের ভার্সনের বিক্রি বন্ধ করার প্রায় ৯ মাস বাদে ফের হাজির করা হল গাড়িটি। অন্যান্য আপডেটের পাশাপাশি লেটেস্ট ক্যামো এডিশনে নতুন ডুয়েল টোন এক্সটিরিয়র কালার অফার করা হয়েছে। এই স্পেশাল এডিশন মডেলের দাম রাখা হয়েছে ৮.৪৫ লক্ষ টাকা (এক্স-শোরুম)। 

Punch CAMO Edition বহিরঙ্গে নজরকাড়া নতুন সিউইড গ্রিন কালারে হাজির হয়েছে। এর সঙ্গে সামঞ্জস্য রেখে রয়েছে হোয়াইট রুফ। উল্লেখ্য, টাটা মোটরসের এই পুচকে এসইউভি গাড়িটি আইসিই, সিএনজি ও বৈদ্যুতিক ভার্সনে বেছে নেওয়া যায়। এর দাম ৬.১৩ লক্ষ টাকা থেকে শুরু করে ১০ লক্ষ টাকা (এক্স-শোরুম) পর্যন্ত গিয়েছে। আবার পাঞ্চ ইভি-এর মূল্য ১০ লক্ষ টাকা থেকে শুরু। বাজারে গাড়িটির প্রতিপক্ষ হিসাবে উপস্থিত Hyundai Exter, Maruti Fronx ইত্যাদি। চলুন ক্যামো এডিশনের বিশেষত্ব সম্পর্কে জেনে নেওয়া যাক।

   

Tata Punch CAMO Edition: খুঁটিনাটি

Tata Punch CAMO-তে গুরুত্বপূর্ণ ফিচার হিসাবে দেওয়া হয়েছে ১০.২৫-ইঞ্চি ইনফোটেইনমেন্ট টাচস্ক্রিন যা অ্যাপল কারপ্লে এবং অ্যান্ড্রয়েড অটোর মাধ্যমে ওয়্যারলেস সংযোগ সমর্থন করে। কেবিনের অভ্যন্তরে আরও স্বাচ্ছন্দ্যের মধ্যে রয়েছে রিয়ার এসি ভেন্ট, আর্মরেস্ট সহ একটি গ্র্যান্ড কনসোল, একটি ওয়্যারলেস চার্জার এবং দ্রুত চার্জিংয়ের জন্য ইউএসবি টাইপ-সি পোর্ট।

আগের দামেই লঞ্চ হল Nissan Magnite facelift, প্রথম 10,000 ক্রেতার পাবেন এই সুবিধা

Tata Punch CAMO Edition-এর ডিজাইনে ব্যাপক পরিবর্তন ঘটানো হয়েছে। তবে এটি আগের ইঞ্জিনেই ছুটবে। এর ১.৫ লিটার পেট্রোল ইঞ্জিন থেকে ৮৭ বিএইচপি শক্তি এবং ১১৫ এনএম টর্ক উৎপন্ন হবে। ইঞ্জিনটি ৫-স্পিড ম্যানুয়াল এবং ৫-স্পিড এএমটি বিকল্পে বেছে নেওয়া যাবে। গ্লোবাল নিউ কার অ্যাসেসমেন্ট প্রোগ্রাম থেকে টাটা পাঞ্চ গাড়িটি পাঁচ-স্টার সুরক্ষা রেটিং পেয়েছে এবং এটি একাধিক এয়ারব্যাগ, আইটিপিএমএস, ইএসপি সহ এবিএস এবং পিছনে আইএসওফিক্স মাউন্ট সহ বেছে নেওয়া যায়।