আজই হাসপাতাল থেকে ছুটি পাচ্ছেন গোবিন্দা, হাসিমুখে জানালেন স্ত্রী

গত মঙ্গলবার সকালে নিজের লাইসেন্স রিভলভার পরিষ্কার করতে গিয়ে গুলিবিদ্ধ হন অভিনেতা-রাজনীতিবিদ গোবিন্দা (Govinda)। সঙ্গে সঙ্গে অভিনেতাকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকেই চিন্তায় ঘুম…

govinda-and-sunita

গত মঙ্গলবার সকালে নিজের লাইসেন্স রিভলভার পরিষ্কার করতে গিয়ে গুলিবিদ্ধ হন অভিনেতা-রাজনীতিবিদ গোবিন্দা (Govinda)। সঙ্গে সঙ্গে অভিনেতাকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকেই চিন্তায় ঘুম উড়েছিল ভক্তদের। গোবিন্দা পরে একটি বিবৃতি দিয়ে ভক্তদের জানিয়েছেন, যে তিনি এখন শঙ্কামুক্ত। শুক্রবার হাসপাতাল থেকে ছুটি পাচ্ছেন গোবিন্দা (Govinda)।

অভিনেতাকে হাসপাতাল থেকে বাড়ি আনতে গেলেন স্ত্রী সুনিতা। এর পর হাসপাতালের বাইরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সুনিতা হাসিমুখে বলেন ‘উনি হাসপাতাল থেকে বাড়ি ফিরছেন এর চেয়ে ভালো আর কী হতে পারে। ওনার শরীর এখন সম্পূর্ণ সুস্থ। মাতারানীর আশীর্বাদে উনি শীঘ্রই কাজে ফিরবেন’।

   

 

প্রসঙ্গত, মঙ্গলবার গোবিন্দা (Govinda) গুলিবিদ্ধ হওয়ার পরে, গোবিন্দার ম্যানেজার সংবাদ মাধ্যমকে জানান,‘গোবিন্দ কলকাতা যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছিলেন। তিনি তার লাইসেন্স করা রিভলভারটি আলমারিতে রাখছিলেন এমন সময় এটি তার হাত থেকে পড়ে যায় এবং একটি গুলি তার পায়ে লাগে। ডাক্তার গুলি বের করে দিয়েছেন এবং এখন ভালো আছেন। তিনি এই মুহূর্তে হাসপাতালে আছেন’।

এই ঘটনার কিছু ক্ষণের মধ্যেই অডিয়ো বার্তায় গোবিন্দ বলেন, “হ্যাঁ, আমার গুলি লেগেছিল। সেই গুলি বার করা হয়েছে। আমার পরিবার, আমার মা-বাবার আশীর্বাদে এখন ভাল আছি। আপনাদের সকলের প্রার্থনার জন্য ধন্যবাদ।”

উল্লেখ্য,এই ঘটনার পরে অভিনেতা গোবিন্দের (Govinda) সঙ্গে কথা বলেছেন সিএম একনাথ শিন্ডে। সিএম একনাথ শিন্ডে গোবিন্দের স্বাস্থ্যের খোঁজখবর নেন এবং তার দ্রুত আরোগ্য কামনা করেন। এছাড়াও বর্ষীয়ান অভিনেতাকে হাসপাতালে দেখতে যান ইন্ডাস্ট্রির সতীর্থরা।