লিগ টেবিলে অবস্থান পরিবর্তনের হাতছানি লোবেরার দলের

গত ২৮ সেপ্টেম্বর ঘরের মাঠে খাদিল জামিলের দল জামশেদপুরকে ২-১ ব্যবধানে পরাজিত করে মরসুমের প্রথম জয়ের মুখ দেখেছে ওড়িশা এফসি (Odisha FC)। যদিও মরসুমের শুরুতেই…

sergio lobera odisha fc

গত ২৮ সেপ্টেম্বর ঘরের মাঠে খাদিল জামিলের দল জামশেদপুরকে ২-১ ব্যবধানে পরাজিত করে মরসুমের প্রথম জয়ের মুখ দেখেছে ওড়িশা এফসি (Odisha FC)। যদিও মরসুমের শুরুতেই বাকি দুই ম্যাচে গোল করলেও জয়ের রাস্তার সন্ধান পায়নি সার্জিও লোবেরার দল। আগামীকাল ৩ অক্টোবর ঘরের মাঠেই কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে মাঠে নামবেনা মুরতাদারা। যদিও প্রতিপক্ষের বিরুদ্ধে দল গঠন নিয়ে চিন্তায় ফেলেছে লোবেরাকে। কারণ মরসুমের শুরু থেকেই তেমনটা একটা সুবিধা করে উঠতে পারছেন না তাঁরা।

ওড়িশা এফসি আইএসএলের চলতি মরসুমে তিন ম্যাচের মধ্যে মাত্র একটি জয় পেয়েছে। ফলে তিন পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ১০ নম্বরে রয়েছে রয় কৃষ্ণরা। অন্যদিকে কেরালা সমসংখ্যক ম্যাচ খেলে এক ম্যাচে জিতে এবং ড্র করে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচ নম্বরের রয়েছে। তাই ঘরের ম্যাচ জিতে টেবিলে নিজেদের অবস্থান পরিবর্তনের হাতছানি রয়েছে হুগো বোমাসদের কাছে।

   

সেক্ষেত্রে শেষ দুই ম্যাচে নূহ সাদাউইয়ের করা গোল বেশ নজর কেড়েছে কেরালার সমর্থকদের। ফলে ওড়িশার বিরুদ্ধে গোল করার সুযোগ নষ্ট করবে না স্ট্যাহরের ছেলেরা । গত কয়েকদিন ধরে দলকে অনুশীলন করাচ্ছেন কোচ। অন্যদিকে স্প্যানিশ কোচ সার্জিও লোবেরাও চূড়ান্ত প্রশিক্ষণ দিয়েছেন দলের খেলোয়াড়দের।

এই ম্যাচে নামার আগে তৈরি দুই দলই। যতদূর খবর, বর্তমানে সম্পূর্ণ ফিট রয়েছেন সকল ফুটবলাররা। ফলত বলতে গেলে আগামীকালের ম্যাচে পূর্ণ শক্তি নিয়েই মাঠে নামতে চলেছে ওড়িশা এফসি এবং কেরালা ব্লাস্টার্স।