বলিউড সিনেমা থেকে দূরে গিয়েও বিলাসবহুল জীবন যাপন গোবিন্দা’র! কিন্তু কীভাবে?

মঙ্গলবার সকালে নিজের লাইসেন্স রিভলভার পরিষ্কার করতে গিয়ে গুলিবিদ্ধ হন অভিনেতা-রাজনীতিবিদ গোবিন্দা (Govinda)। সঙ্গে সঙ্গে অভিনেতাকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকেই চিন্তায় ঘুম উড়েছিল…

govinda

মঙ্গলবার সকালে নিজের লাইসেন্স রিভলভার পরিষ্কার করতে গিয়ে গুলিবিদ্ধ হন অভিনেতা-রাজনীতিবিদ গোবিন্দা (Govinda)। সঙ্গে সঙ্গে অভিনেতাকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকেই চিন্তায় ঘুম উড়েছিল ভক্তদের। গোবিন্দা পরে একটি বিবৃতি দিয়ে ভক্তদের জানিয়েছেন, যে তিনি এখন শঙ্কামুক্ত। এদিকে বহুদিন হল সিনেমা জগতের সঙ্গে সেভাবে আর যুক্ত নন গোবিন্দা। তবুও তাঁর ধনসম্পত্তির পরিমাণ তাক লাগানোর মতোই! আসুন জেনে নিই অভিনেতা-রাজনীতিবিদ গোবিন্দার মোট সম্পতির পরিমাণ কত ।

গোবিন্দা বহুদিন ধরে বলিউড সিনেমা থেকে দূরে থাকলেও , তিনি বিলাসবহুল জীবন যাপন করেন। তাঁর মোট অর্থের পরিমাণ প্রায় ১৫০ কোটি। তাঁর সম্পদের বেশিরভাগটাই আসে সফল চলচিত্র কেরিয়ার, ব্র্যান্ড অনুমোদন এবং রিয়েল এস্টেট বিনিয়োগ মাধ্যমে। গোবিন্দা বহু সম্পত্তি এবং বিলাসবহুল একাধিক গাড়িরও মালিক। যা দেখেই বোঝা যায় তিনি হাই প্রোফাইল জীবনযাত্রার সঙ্গে জড়িয়ে রয়েছেন।

   

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ২০০৪ সালে নির্বাচনের সময় গোবিন্দার (Govinda) মোট সম্পদের পরিমাণ প্রায় ১৪ কোটি টাকা ঘোষণা করেছিলেন। বিভিন্ন প্রতিবেদন থেকে জানা যায় যে তার সম্পদ আগের থেকে অনেক বৃদ্ধি পেয়েছে, এবং তার আনুমানিক নেট মূল্য $18 মিলিয়ন, যা প্রায় 150 কোটি টাকার সমান। যার বেশিরভাগটা সফল চলচিত্র কেরিয়ার,ব্র্যান্ড অনুমোদন এবং রিয়েল এস্টেট বিনিয়োগ মাধ্যমে। গোবিন্দা সিনেমা থেকে দূরে গেলেও দর্শকদের মধ্যে তার জনপ্রিয়তা একেবারে তুঙ্গে। যার কারণে বিভন্ন অ্যাডের মাধ্যমে উর্পাজন করে চলেছে। সিনেমাতে কাজ করার ক্ষেত্রে অভিনেতা ৫ থেকে ৬ কোটি টাকা নেন। অভিনয় পেশা ছাড়াও গোবিন্দার মুম্বাইতে দুটি বাড়ি রয়েছে একটি জুহুর কেডিয়া পার্কে এবং অন্যটি মাটির দ্বীপে। যার আনুমানিক মূল্য প্রায় ১৬ কোটি টাকা বলে জানা গিয়েছে ।

প্রসঙ্গত, মঙ্গলবার গোবিন্দা (Govinda) গুলিবিদ্ধ হওয়ার পরে, গোবিন্দার ম্যানেজার সংবাদ মাধ্যমকে জানান,‘গোবিন্দ কলকাতা যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছিলেন। তিনি তার লাইসেন্স করা রিভলভারটি আলমারিতে রাখছিলেন এমন সময় এটি তার হাত থেকে পড়ে যায় এবং একটি গুলি তার পায়ে লাগে। ডাক্তার গুলি বের করে দিয়েছেন এবং এখন ভালো আছেন। তিনি এই মুহূর্তে হাসপাতালে আছেন’।

গোবিন্দা নিজেই একটি বয়ানে জানিয়েছেন, ‘নমস্কার, প্রণাম। আমি গোবিন্দা। আপনাদের সকলের আশীর্বাদ আর মা-বাবার আশীর্বাদে আর গুরুজির কৃপাতে আমার পায়ে যে গুলি লেগেছিল, তা বের করে নেওয়া হয়েছে। আমি এখানকার (হাসপাতাল) চিকিৎসকদেরকে ধন্যবাদ জানাতে চাই। আপনাদের সকলের প্রার্থনা কাজে এসেছে।’

উল্লেখ্য, এই ঘটনার পরে অভিনেতা গোবিন্দের (Govinda) সঙ্গে কথা বলেছেন সিএম একনাথ শিন্ডে। সিএম একনাথ শিন্ডে গোবিন্দের স্বাস্থ্যের খোঁজখবর নেন এবং তার দ্রুত আরোগ্য কামনা করেন। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী গোবিন্দাকে হাসপাতালে যথাযথ যত্ন দেওয়ার নির্দেশ দিয়েছেন। এ ছাড়া কাশ্মীরা শাহ, বিনয় আনন্দ এবং দীপক সাওয়ান্তও এসেছেন গোবিন্দের সঙ্গে দেখা করতে।