4 অক্টোবর লঞ্চ করতে চলেছে iPhone 16-এর মতো ক্যামেরা বোতাম সহ Lava Agni 3

সম্প্রতি Apple iPhone 16 সিরিজ লঞ্চ করেছে। আমেরিকান কোম্পানি নতুন আইফোনে অনেক বিশেষ ফিচার দিয়েছে। এই বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল ক্যামেরা বোতাম। এখন ভারতীয় স্মার্টফোন…

Lava-Agni-3-5G

সম্প্রতি Apple iPhone 16 সিরিজ লঞ্চ করেছে। আমেরিকান কোম্পানি নতুন আইফোনে অনেক বিশেষ ফিচার দিয়েছে। এই বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল ক্যামেরা বোতাম। এখন ভারতীয় স্মার্টফোন কোম্পানি লাভা তাদের নতুন ফোন লাভা অগ্নি 3-তে (Lava Agni 3 5G) একই ধরনের বোতাম আনতে চলেছে। অগ্নি 2-এর মতো বৈশিষ্ট্যগুলি অগ্নি 3-তে থাকতে পারে, এই ফোনটি 4 অক্টোবর লঞ্চ হবে। এর পাশাপাশি আরও ভালো ক্যামেরা এবং নতুন ডিজাইনের মতো ফিচারও পাওয়া যাবে স্মার্টফোনটিতে।

লাভা একটি দেশীয় কোম্পানি, যেটি 4 অক্টোবর নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন অগ্নি 3 লঞ্চ করবে। প্রিমিয়াম গ্লাস ব্যাক, মেটাল কনস্ট্রাকশন এবং কার্ভড ডিসপ্লের মত ফিচার পাওয়া যাবে এতে। কোম্পানি লাভা অগ্নি 3-এর অফিসিয়াল টিজার প্রকাশ করেছে। এতে একটি ট্রিপল ক্যামেরা স্মার্টফোন সেটআপ থাকবে, যা অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন দিয়ে সজ্জিত।

   

ক্যামেরা বোতাম
আসন্ন স্মার্টফোনটিতে (Lava Agni 3 5G) একটি কার্ভ ডিসপ্লে থাকতে পারে যা লাভা ব্লেজ 3 এবং লাভা অগ্নি 2 এর মতো। তবে সবচেয়ে বড় চমক হল iPhone 16 এর মত ক্যামেরা বাটন। পাওয়ার বোতামের ঠিক নীচে, একটি বোতাম থাকবে, যা লাল রঙের। এর আকার এবং নকশা দেখে, এটি একটি ভলিউম বোতাম বলে মনে হতে পারে। যদি তাই হয়, তাহলে নতুন ফোনে এটি একটি বড় আপডেট হবে। লাভার পোস্ট অনুসারে, এটি সেগমেন্টের প্রথম ফোন, যাতে কাস্টমাইজযোগ্য অ্যাকশন কী রয়েছে।

গাড়ি সার্ভিসিং করার আগে এই কাজগুলো সম্পূর্ণ করুন, তা নাহলে সার্ভিসের পরে আপনি ঠকতে পারেন

প্রত্যাশিত বৈশিষ্ট্য
বৈশিষ্ট্যের কথা বললে, লাভা অগ্নি 3 স্মার্টফোনে 6.78 ইঞ্চি ফুল HD+ AMOLED ডিসপ্লে পাওয়া যাবে। এতে 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট থাকবে বলে আশা করা হচ্ছে। পারফরম্যান্সের জন্য, Agni 3 মিডিয়াটেক ডাইমেনশন 7300 চিপসেটের সমর্থন পেতে পারে। এই চিপসেটটি Motorola Edge 50 Neo এবং Nothing CMF ফোন 1-এও ব্যবহার করা হয়েছে। ক্যামেরা বৈশিষ্ট্য হিসাবে, আপনি 64MP+8MP+2MP ট্রিপল ক্যামেরা পেতে পারেন। এই স্মার্টফোনটির দাম 30 হাজার টাকার কম হতে পারে।