বঙ্গে ব্যাপক বিনিয়োগে উদ্যোগী আহমেদ কোল কর্পোরেশন

সকলের জন্য রয়েছে দারুণ এক সুখবর৷ এবার পশ্চিমবঙ্গে বিনিয়োগ করতে উদ্যোগী হয়েছে আহমেদ কোল কর্পোরেশন(Ahmed Coal Corporation)। সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে৷ সেখানে বলা…

ssskikkk বঙ্গে ব্যাপক বিনিয়োগে উদ্যোগী আহমেদ কোল কর্পোরেশন

সকলের জন্য রয়েছে দারুণ এক সুখবর৷ এবার পশ্চিমবঙ্গে বিনিয়োগ করতে উদ্যোগী হয়েছে আহমেদ কোল কর্পোরেশন(Ahmed Coal Corporation)।

সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে৷ সেখানে বলা হয়েছে, প্রাথমিকভাবে ২০০০ কোটি টাকা বিনিয়োগ করলেই আগামী পাঁচ বছরে পাঁচ হাজার কোটি টাকার বিনিয়োগের সম্ভাবনার কথা জানালেন আহমেদ কোল কর্পোরেশনের সিএমডি।

   

এই সমস্থা বহুদিন ধরেই নানা ধরনের ব্যবসা করলেও এবার সরাসরি পশ্চিমবঙ্গে উৎপাদনের সঙ্গে যুক্ত হল আহমেদ গ্রুপ অফ কোম্পানি (Ahmed Coal Corporation)মূলত কয়লা আমদানি, স্টিল ও রিয়েল এস্টেটে ব্যবসা করছে আহমেদ গ্রুপ অফ কোম্পানির। রাজ্য সরকারের কাছে ইতিমধ্যেই জমির আবেদন করেছে এই কোম্পানি। তাদের ভবিষ্যতের বিনিয়োগ এর মধ্যে রয়েছে এ্যাপ্তুনাল প্লান্ট সেমিকন্ডাক্টর ড্রোন আরো ডিফেন্স এবং এফএমসিজি।
আগামী দিনে এ রাজ্যে কয়েক হাজার কর্মসংস্থানের সুযোগ হবে বলে দাবি করলেন আহমেদ কোল কর্পোরেশনের(Ahmed Coal Corporation)এমডি জিসান উদ্দিন আহমেদ।