কম খরচে পেয়ে যান জল গরম করার জন্য এই মূল্যবান গ্যাজেট

শীতকালে গরম জল তৈরি করার জন্য অনেকগুলি গ্যাজেট রয়েছে, যার মধ্যে প্রধানগুলি হল গ্যাস গিজার, বৈদ্যুতিক গিজার এবং ইমারসন রড (Immersion Rods)। গ্যাস গিজার এবং…

Immersion-Rods

শীতকালে গরম জল তৈরি করার জন্য অনেকগুলি গ্যাজেট রয়েছে, যার মধ্যে প্রধানগুলি হল গ্যাস গিজার, বৈদ্যুতিক গিজার এবং ইমারসন রড (Immersion Rods)। গ্যাস গিজার এবং বৈদ্যুতিক গিজারের দাম একটু বেশি এবং ইনস্টল করা কঠিন। এ ছাড়া প্রতি বছর তাদের সার্ভিস করতে হয়।

কিন্তু অপরপক্ষে ইমারসন রডগুলি (Immersion Rods) বেশ সস্তা এবং প্রতি বছর ব্যবহারের আগে সার্ভিস করার প্রয়োজন হয় না। অতএব, আমরা আপনার জন্য এই ইমারসন রড সম্পর্কে তথ্য নিয়ে এসেছি। এই ইমারসন রড ব্যবহার করা সহজ, এবং এটি কম বিদ্যুৎ খরচ করে। এটি অল্প থেকে মাঝারি পরিমাণে জল দ্রুত গরম করতে পারে এবং আপনার কাছে গিজার বা অন্যান্য ব্যয়বহুল বিকল্প না থাকলে এটি বিশেষভাবে কার্যকর।

   

গাড়ি সার্ভিসিং করার আগে এই কাজগুলো সম্পূর্ণ করুন, তা নাহলে সার্ভিসের পরে আপনি ঠকতে পারেন

Crompton IHL 251
আপনি আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ সেল-এ ক্রম্পটন IHL 251 ইমারসন রড কিনতে পারেন। এখানে আপনি ইমারসন রড কিনতে পারবেন মাত্র 645 টাকায়, যদিও এই ইমারসন রডের আসল দাম 1020 টাকা যার উপর আপনাকে 37 শতাংশ ছাড় দেওয়া হচ্ছে।

Bajaj Waterproof 1500 Watts
Amazon বিক্রয়ে, আপনি বাজাজের এই ইমারসন রডের আরেকটি অপশন পাবেন। আপনি এই ইমারসন রডটি মাত্র 645 টাকায় 37 শতাংশ ছাড়ে কিনতে পারেন। কোম্পানি বাজাজ ওয়াটারপ্রুফ 1500 ওয়াট ইমারসন রডে 2 বছরের ওয়ারেন্টি দিচ্ছে।

Havells Plastic Hb15
হ্যাভেলসের এই ইমারসন রডটি Amazon-এ 990 টাকায় তালিকাভুক্ত হয়েছে। আপনি এই ইমারসন রডটি Amazon Great Indian Festival Sale-এ 19 শতাংশ ছাড়ে মাত্র 797 টাকায় কিনতে পারবেন। হ্যাভেলস প্লাস্টিক HB15 ইমারসন রড কোম্পানি থেকে 2 বছরের ওয়ারেন্টি পাচ্ছে।