হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য সুখবর, কারন মেটা এআই দিচ্ছে রিল দেখার সুবর্ণ সুযোগ

আজকাল, একবার আপনি ইনস্টাগ্রামে রিলগুলি দেখতে শুরু করলে, ঘন্টা কেটে যায়। এই ধরনের রিল একের পর এক আসে, যা দেখতে দেখতে বেশ সময় কেটে যায়।…

WhatsApp-Reels

আজকাল, একবার আপনি ইনস্টাগ্রামে রিলগুলি দেখতে শুরু করলে, ঘন্টা কেটে যায়। এই ধরনের রিল একের পর এক আসে, যা দেখতে দেখতে বেশ সময় কেটে যায়। কিন্তু যারা হোয়াটসঅ্যাপ ব্যবহার করেন তাদের কী হবে? হোয়াটসঅ্যাপে রিলের অভাব ছিল কিন্তু এখন সেটাও পূরণ হবে, আসলে মেটা এআই আপনাকে এতে সাহায্য করবে। এখন আপনি হোয়াটসঅ্যাপেও ইনস্টাগ্রাম (WhatsApp Reels) রিল দেখতে পারবেন। এখানে আপনি যে কোনও নিউজ চ্যানেল, বা কোনও রিল তারকা হোক, আপনি মেসেজিং অ্যাপে ভিডিওগুলি দেখতে পারবেন।

হোয়াটসঅ্যাপে ইনস্টাগ্রাম রিলগুলি কীভাবে দেখবেন?
হোয়াটসঅ্যাপে ইনস্টাগ্রাম রিল দেখতে আপনাকে কোথাও যেতে হবে না। এর জন্য আপনাকে আপনার স্মার্টফোনে হোয়াটসঅ্যাপে প্রবেশ করে, তারপরে মেটা এআই চ্যাটবট খুলতে হবে। মেটা এআই চ্যাটবট খোলার পরে, চ্যাটে টাইপ করুন বা আপনি যার রিলগুলি দেখতে চান তার নাম লিখুন। নীচে আপনি কিছু রিল দেখতে পাবেন যা আপনি সহজেই দেখতে পারেন।

   

ভুয়া স্টক ট্রেডিং গ্রুপে যোগ দিলে হারাতে পারে আপনার সব টাকা, জানুন বিস্তারিত

মেটা এআই প্রতিটি কাজকে সহজ করে তোলে
হোয়াটসঅ্যাপের মেটা এআই চ্যাটবটে, আপনি যেকোনো প্রম্পট দিতে পারেন এবং এর উত্তর পেতে পারেন। আপনি হোয়াটসঅ্যাপের মাধ্যমে আপনার অনেক কাজ সম্পন্ন করতে পারেন। আপনি যদি এই নম্বরটি হোয়াটসঅ্যাপে সেভ করেন – 7588888824, তাহলে আপনি ঘরে বসেই আপনার গ্যাস সিলিন্ডার বুক করতে পারবেন।

হোয়াটসঅ্যাপে, এই 7042062070 নম্বরটি ট্রেনে আপনার জন্য খাবারের ব্যবস্থা করতে পারে। এছাড়াও, আপনার ফোনে প্রতিটি ফ্লাইট সম্পর্কিত আপডেট পেতে, আপনার হোয়াটসঅ্যাপে এই নম্বরটি সংরক্ষণ করুন – 7065145858। এর মাধ্যমে আপনি ফ্লাইট বুকিং এবং ফ্লাইট স্ট্যাটাসও চেক করতে পারেন।

মেটা এআই এবং এই নম্বরগুলি হোয়াটসঅ্যাপের মাধ্যমে আপনার প্রায় সমস্ত কাজ সম্পূর্ণ করতে সহায়তা করে। আপনাকে বারবার অন্য অ্যাপে স্যুইচ করতে হবে না।