যেন হরর ছবি! বিজেপি শাসিত ত্রিপুরায় মহিলাকে গাছে বেঁধে পোড়ানো হল

গাছে বাঁধা আধপোড়া দেহ। এক মহিলাকে বেঁধে পোড়ানো (Tragic Incident in Tripura) হয়েছে। এই ভয়াবহ ঘটনায় তীব্র আলোড়িত (Tripura) ত্রিপুরা। অভিযোগ, রাজ্যে বিজেপির শাসনে রাজনৈতিক…

Tragic Incident in Tripura

গাছে বাঁধা আধপোড়া দেহ। এক মহিলাকে বেঁধে পোড়ানো (Tragic Incident in Tripura) হয়েছে। এই ভয়াবহ ঘটনায় তীব্র আলোড়িত (Tripura) ত্রিপুরা। অভিযোগ, রাজ্যে বিজেপির শাসনে রাজনৈতিক হামলা যেমন বেড়েছে তেমনই অন্যান্য নৃশংস ঘটনাও বাড়ছে। কখনো প্রকাশ্যে দা দিয়ে কুপিয়ে খুন করে সামাজিক মাধ্যমে ছবি দিচ্ছে খুনি। এবার সামাজিক মাধ্যমে এক মহিলার পোড়া দেহ দেখে শিবরিত রাজ্যবাসী। অন্ধকারে সেই দৃশ্য যে কোনো হরর ছবির মুহূর্ত মনে হবে।

গাছে বেঁধে মহিলাকে পুড়িয়ে খুনের ঘটনা ঘটেছে পশ্চিম ত্রিপুরা জেলার চম্পকনগরে। মৃত মহিলার নাম মিনতি দেবনাথ(৫৫)। শনিবার রাতে এলাকার একটি গাছে তার পোড়া দেহ দেখে এলাকায় তীব্র আতঙ্ক ছড়ায়। তদন্তে নেমে পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদের জন্য রাতেই আটক করা হয়েছে বলে জানান চম্পকনগর থানার ওসি সঞ্জয় দেববর্মা। পুলিশ মনে করছে মৃত মহিলারা পরিবারের সদস্যদের ভূমিকা রহস্যজনক।

   

এলাকার একটি খামারবাড়ির পিছনে পেঁপে গাছে বাঁধা ছিল ওই মহিলার পোড়া দেহ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় চম্পকনগর ফাঁড়ির পুলিশ। মৃতদেহের কাছে পাওয়া গেছে মোবাইল ফোন, কেরোসিন তেলের বোতল এবং দেশলাই।

এই ভয়াবহ ঘটনায় মৃত মিনতি দেবনাথের স্বামী অজিত দেবনাথের ভূমিকা রহস্যজনক বলে মনে করছে পুলিশ।চম্পকনগর থানার ওসি সঞ্জয় দেববর্মা আরো জানান ঘটনাটি তিনি বিশেষ তৎপরতার সঙ্গে তদন্ত করছেন। শীঘ্র অপরাধীদের চিহ্নিত করে বিচারের ব্যবস্থা করা হবে।