ESIC তে চাকরির দারুণ সুযোগ, দিতে হবে না কোনো লিখিত পরীক্ষা, বেতন পাবেন 85000 টাকা

ESIC Recruitment 2024: এমপ্লয়িজ স্টেট ইন্স্যুরেন্স কর্পোরেশন (ESIC) এ চাকরি পেতে প্রার্থীদের জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ। এর জন্য, ESIC খণ্ডকালীন এবং পূর্ণ-সময়ের বিশেষজ্ঞ এবং…

doctor

ESIC Recruitment 2024: এমপ্লয়িজ স্টেট ইন্স্যুরেন্স কর্পোরেশন (ESIC) এ চাকরি পেতে প্রার্থীদের জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ। এর জন্য, ESIC খণ্ডকালীন এবং পূর্ণ-সময়ের বিশেষজ্ঞ এবং পোস্ট গ্র্যাজুয়েট মেডিকেল অফিসার (PGMO) পদের জন্য শূন্যপদ প্রকাশ করেছে। আগ্রহী এবং যোগ্য প্রার্থী যারা এই পদগুলির জন্য আবেদন করার পরিকল্পনা করছেন তারা অফিসিয়াল ওয়েবসাইট esic.gov.in-এ গিয়ে আবেদন করতে পারেন। এর জন্য আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে।

যে কেউ ইএসআইসি-র এই পদগুলির জন্য আবেদন করতে ইচ্ছুক তারা 1 অক্টোবর বা তার আগে আবেদন করতে পারেন। এসব পদে আবেদনের আর মাত্র দুই দিন বাকি। আপনিও যদি এখানে চাকরি করার কথা ভাবছেন, তাহলে নিচের বিষয়গুলো মনোযোগ সহকারে পড়ুন।

   

ESIC-তে চাকরি পেতে বয়সসীমা
পার্ট-টাইম এবং ফুল-টাইম বিশেষজ্ঞের জন্য সর্বোচ্চ বয়স: 69 বছর
PGMO পোস্টের জন্য সর্বোচ্চ বয়স: 37 বছর

যারা ESIC-এর জন্য আবেদন করতে পারেন
যে প্রার্থীরা ESIC-এর এই নিয়োগের জন্য আবেদন করছেন তাদের অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তিতে দেওয়া প্রাসঙ্গিক যোগ্যতা থাকতে হবে।

বাছাই করে বেতন দেওয়া হয়
ESIC-এর অধীনে এই পদগুলির জন্য যাকে নির্বাচিত করা হবে, তা অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তিতে দেওয়া বেতন নিয়ে বিস্তারিত তথ্য দেখে নিতে হবে।

নির্বাচন এভাবেই হবে
ওয়াক-ইন ইন্টারভিউয়ের ভিত্তিতে প্রার্থীদের নির্বাচন করা হবে। নির্বাচিত প্রার্থীদের সর্বোচ্চ 364 দিনের জন্য চুক্তিতে রাখা হবে। এই সময়ের পরে চুক্তির মেয়াদ বাড়ানোর কোনো বিধান থাকবে না এবং স্থায়ী চাকরির জন্য কোনো দাবি করা যাবে না।

অন্যান্য তথ্য
সাক্ষাৎকারের দিন প্রার্থীদের তাদের সমস্ত মূল নথি নিয়ে নীচের ঠিকানায় উপস্থিত হতে হবে।

ইন্টারভিউ তথ্য:
তারিখ: 1 অক্টোবর 2024
সময়: সকাল 10:00 AM থেকে 6:00 PM
ভেন্যু: মেডিকেল সুপারিনটেনডেন্টের অফিস, ইএসআইএস হাসপাতাল, হোটগি রোড, সোলাপুর, 413003