5G ফোন কেনার সুবর্ণ সুযোগ! Amazon সেলে একেবারে সস্তা

5G ইন্টারনেট স্পিড পেতে হলে ব্যবহারের হ্যান্ডসেটটিও সংশ্লিষ্ট প্রযুক্তির হতে হবে। তাই হালফিলে 5G ফোনের চাহিদা ব্যাপক বাড়তে দেখা যাচ্ছে। কিন্তু এই প্রযুক্তির ফোনের দাম…

iQOO Z9x 5G

5G ইন্টারনেট স্পিড পেতে হলে ব্যবহারের হ্যান্ডসেটটিও সংশ্লিষ্ট প্রযুক্তির হতে হবে। তাই হালফিলে 5G ফোনের চাহিদা ব্যাপক বাড়তে দেখা যাচ্ছে। কিন্তু এই প্রযুক্তির ফোনের দাম তুলনমূলক বেশি। বাজেট কম থাকলে চিন্তা করবেন না। আজ এমনই একটি স্মার্টফোন নিয়ে আলোচনা করা হবে, যা সবচেয়ে সস্তার ফোনগুলির মধ্যে একটি। কোন মডেল শুনবেন?

এটি হচ্ছে iQOO Z9x 5G। সাশ্রয়ী মূল্যের এই স্মার্টফোনটি আবার 120 হার্টজ রিফ্রেশ রেট যুক্ত সবচেয়ে কম দামের মডেল। এতে ব্যবহার করা হয়েছে Qualcomm Snapdragon 6 Gen 1 প্রসেসর। এখানেই শেষ নয়। 6000 এমএএইচ ক্ষমতার বড় ব্যাটারি রয়েছে এতে। সবচেয়ে বড় বিষয়, সস্তার এই ফোনটি আবার অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভেল সেল (Amazon Great Indian Festival Sale) থেকে কিনলে ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এমনিতে মডেলটির দাম 10,749 টাকা। এখন কত টাকা ছাড় মিলছে শুনবেন?

   

Amazon Great Indian Festival Sale: iQOO Z9x 5G

ব়্যাম ও স্টোরেজ হিসাবে Z9x 5G তিনটি আলাদা ভ্যারিয়েন্টে বেছে নেওয়া যায়। 4GB+128GB ভ্যারিয়েন্টেের দাম 12,499 টাকা। 6GB+128GB মডেলটি কিনতে খরচ পড়ে 13,999 টাকা এবং 8GB+128GB ভ্যারিয়েন্টের মূল্য 15,499 টাকা।

নতুন স্কুটার কিনবেন? Suzuki Access-এর আসন্ন নয়া ভার্সন তাক লাগাতে পারে!

বর্তমানে এই ফোন আইকু-এর ওয়েবসাইট এবং অ্যামাজন থেকে কেনা যাচ্ছে। গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভেল সেলে ফোনে 500 টাকার কুপন অফার দেওয়া হচ্ছে। ফলে এখন এর দাম দাঁড়িয়েছে 11,999 টাকা। এছাড়াও নানান ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে বাড়তি ছাড় মিলছে। ফলে ডিসকাউন্টের সঙ্গে যোগ হয়েছে আরও কিছুটা ছাড়।