HAL-এ চাকরি পাওয়ার দারুণ সুযোগ, বেতন প্রতি মাসে 23000 টাকা

HAL Recruitment 2024: যারা হিন্দুস্তান অ্যারোনটিক্স লিমিটেড (HAL) এ চাকরি পেতে চান তাদের জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ। যে কোনও প্রার্থীর এই পদগুলির সঙ্গে সম্পর্কিত যোগ্যতা…

HAL Recruitment 2024

HAL Recruitment 2024: যারা হিন্দুস্তান অ্যারোনটিক্স লিমিটেড (HAL) এ চাকরি পেতে চান তাদের জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ। যে কোনও প্রার্থীর এই পদগুলির সঙ্গে সম্পর্কিত যোগ্যতা রয়েছে তারা HAL-এর অফিসিয়াল ওয়েবসাইট, hal-india.co.in-এ গিয়ে আবেদন করতে পারেন। HAL এই নিয়োগের মাধ্যমে অপারেটর পদের জন্য শূন্যপদ প্রকাশ করেছে। HAL সময়ে সময়ে নন-এক্সিকিউটিভ ক্যাডারে নিয়োগ করে।

HAL-এর এই নিয়োগের মাধ্যমে মোট ৮১টি পদ পূরণ করা হবে। আপনি যদি এই পদগুলির জন্য আবেদন করার পরিকল্পনা করেন, তাহলে আপনি ৫ অক্টোবর বা তার আগে আবেদন করতে পারেন। যারা এই পোস্টে কাজ করতে চান, তারা প্রথমে প্রদত্ত সমস্ত গুরুত্বপূর্ণ পয়েন্ট মনোযোগ সহকারে পড়ুন।

   

HAL-এ ফর্ম পূরণ করতে আবেদন ফি দিতে হবে
অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, যে এই পদগুলির জন্য আবেদন করছেন তাকে আবেদন ফি হিসাবে ২০০ টাকা দিতে হবে। SC/ST/PWBD/প্রাক্তন-শিক্ষার্থীদের আবেদন ফি প্রদান থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। আবেদন ফি ইন্টারনেট ব্যাঙ্কিং, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড বা ব্যাঙ্ক ই-চালানের মাধ্যমে প্রদান করা হবে।

HAL-এ আবেদন করার যোগ্যতা
HAL Recruitment 2024-এর জন্য আবেদন করার কথা ভাবছেন এমন প্রার্থীদের অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তিতে দেওয়া প্রাসঙ্গিক যোগ্যতা থাকতে হবে। তবেই তারা এসব পদে আবেদনের যোগ্য বলে বিবেচিত হবেন।

HAL-এর এই পদে বেতন কত
অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, HAL Recruitment 2024-এর মাধ্যমে নির্বাচিত যে কোনও প্রার্থীকে বেতন হিসাবে প্রতি মাসে ২২০০০ থেকে ২৩০০০ টাকা দেওয়া হবে।

এভাবে HAL-এ চাকরি পাওয়া যায়
এই পদগুলির জন্য প্রার্থীদের লিখিত পরীক্ষার মাধ্যমে নির্বাচন করা হবে। সংক্ষিপ্ত তালিকাভুক্ত যোগ্য প্রার্থীদের ইমেল এবং HAL ওয়েবসাইটের মাধ্যমে লিখিত পরীক্ষার তারিখ, সময় এবং স্থান সম্পর্কে অবহিত করা হবে।