অ্যামাজন ফেস্টিভ সেল দিচ্ছে মোবাইল, ল্যাপটপ, হেডফোন এবং স্মার্টওয়াচে দুর্দান্ত ডিসকাউন্ট 

অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল সব ব্যবহারকারীদের জন্য দুর্দান্ত সুযোগ নিয়ে এসেছে। এই অ্যামাজন সেলে ৫০০০ টিরও বেশি পণ্যে ছাড় দেওয়া হচ্ছে। অ্যামাজনের এই বিক্রয়ে,…

Festive-sale

অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল সব ব্যবহারকারীদের জন্য দুর্দান্ত সুযোগ নিয়ে এসেছে। এই অ্যামাজন সেলে ৫০০০ টিরও বেশি পণ্যে ছাড় দেওয়া হচ্ছে। অ্যামাজনের এই বিক্রয়ে, আপনি আপনার ব্যাগ পূরণ করে ছাড়ের সুবিধা নিতে পারেন। অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল-এ আপনি ল্যাপটপ, স্মার্টফোন, হেডফোন, স্মার্ট টিভি, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, হোম অ্যাপ্লায়েন্সসহ ফ্যাশন পণ্যগুলো ভালো ডিসকাউন্টে কিনতে পারবেন।

স্মার্টফোনে কত ছাড়?

   

আপনি যদি Amazon Sale-এ স্মার্টফোন কেনার কথা ভাবেন, তাহলে এটি আপনার জন্য একটি দুর্দান্ত সুযোগ, কারণ Amazon Great Indian Festival Sale-এ আপনি স্মার্টফোনে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পেতে পারেন। এই সেল থেকে আপনি অ্যাপল, স্যামসাং সহ অন্যান্য বড় ব্র্যান্ডের ফোন ভাল ডিসকাউন্টে কিনতে পারবেন।

ইউটিউবে শর্টস এবং ভিডিও করা সহজ হবে, এআই টুলের সঙ্গে পেয়ে যান ডাবিং এবং টেক্সট ফিচার 

ল্যাপটপ, স্মার্টওয়াচ এবং হেডফোনে ছাড়?

এই অ্যামাজন সেলে, আপনি দুর্দান্ত ছাড়ে ট্রেডিং ল্যাপটপ, স্মার্টওয়াচ, হেডফোন এবং অন্যান্য গ্যাজেটও কিনতে পারেন। গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল-এ আপনি এই সমস্ত পণ্যের উপর ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

হোম অ্যাপ্লায়েন্সে কত ছাড়?

কুকার, তাওয়া ছাড়াও হোম অ্যাপ্লায়েন্সের মধ্যে রয়েছে মিক্সার, গ্রাইন্ডার, ওভেন, স্যান্ডউইচ মেকারের মতো গ্যাজেট। এবার আপনি আপনার রান্নাঘরকে হাই-টেক করে তুলতে পারেন অ্যামাজনের সেলে পাওয়া এই ছাড়ের মাধ্যমে। ফেস্টিভ্যাল সেলে আপনি হোম অ্যাপ্লায়েন্সে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

আ২স্মার্ট টিভি, রেফ্রিজারেটর এবং ওয়াশিং মেশিনে ছাড়?

Amazon Great Indian Festival Sale-এ আপনি স্মার্ট টিভি, রেফ্রিজারেটর এবং ওয়াশিং মেশিন এবং অন্যান্য টেকসই পণ্যগুলিতে ৬৫ শতাংশ পর্যন্ত ছাড় পেতে পারেন৷

অ্যামাজন বিক্রয়ে ব্যাঙ্কের অফার

সরাসরি ডিসকাউন্ট ছাড়াও, আপনি অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল-এ অনেক ব্যাঙ্ক অফারের সুবিধাও পেতে পারেন। আপনি যদি SBI ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে কেনাকাটি করেন তবে আপনি ১০ শতাংশ ছাড় পাবেন।