বেঙ্গালুরু ম্যাচে নিজের সেরাটা দিতে চান পেত্রাতোস, কী বললেন?

গত সোমবার নর্থইস্ট ইউনাইটেডকে পরাজিত করে জয়ের সরণিতে ফিরেছে মোহনবাগান (Mohun Bagan) সুপার জায়ান্ট। একটা সময় পিছিয়ে থাকতে হলেও পরবর্তীতে সমতায় ফিরে জয় সুনিশ্চিত করে…

Mohun Bagan’s Dimitri Petratos

গত সোমবার নর্থইস্ট ইউনাইটেডকে পরাজিত করে জয়ের সরণিতে ফিরেছে মোহনবাগান (Mohun Bagan) সুপার জায়ান্ট। একটা সময় পিছিয়ে থাকতে হলেও পরবর্তীতে সমতায় ফিরে জয় সুনিশ্চিত করে ময়দানের এই প্রধান। যা নিয়ে খুশি আপামর সবুজ-মেরুন জনতা। আগামী ম্যাচে ও এই জয়ের ধারা বজায় রাখার লক্ষ্য জোসে মোলিনার ছেলেদের। নির্ধারিত সূচি অনুযায়ী আগামী ২৮ সেপ্টেম্বর কান্তিরাভা স্টেডিয়ামে শক্তিশালী বেঙ্গালুরু এফসির (Bengaluru FC) বিপক্ষে খেলতে নামবে শুভাশিস বসুর মোহনবাগান (Mohun Bagan) দল।

   

হোম ম্যাচের পর নিজেদের প্রথম অ্যাওয়ে ম্যাচে ও জয় পাওয়ার লক্ষ্য থাকবে মেরিনার্সদের। এই গুরুত্বপূর্ণ ম্যাচে নামার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ঠিক এমনটাই ইঙ্গিত দিয়ে গেলেন বাগানের অজি তারকা দিমিত্রি পেত্রাতোস (Dimitri Petratos)। তিনি বলেন, ” আমি প্রত্যেক ম্যাচের জন্য কঠোর পরিশ্রম করছি। দলের জন্য নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করছি। গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে দলের জন্য গোল করানোর দিকে ও নজর দিতে চাই। দলের অগ্ৰগমনের জন্য নিজের সক্রিয়তা বজায় রাখতে চাই। এটাই আমার প্রধান কাজ। সেটাই আমি করে যেতে চাই।”

এছাড়াও এই বাগান তারকা আরও বলেন, “এই বছর আগেই শুরু হয়েছে। তবে প্রথম ম্যাচে ড্র করাটা কিছুটা হলেও হতাশাজনক ছিল সকলের কাছে। তবে শেষ দুই ম্যাচ মিলিয়ে খুব একটা খারাপ পয়েন্ট আসেনি। তবে সেইসব এখন অতীত। পরবর্তী ম্যাচের দিকেই আমাদের সকলের নজর রয়েছে‌। সেখান থেকে আমরা তিন পয়েন্ট সংগ্রহ করতে চাই। পাশাপাশি প্রতি ম্যাচেই নিজেকে আরও উন্নত করে তুলতে চাই। আমাদের কোচ যথেষ্ট সহায়তা করছেন। আমরা প্রতিটি ম্যাচেই ভালো পারফরম্যান্স করতে চাই। পুরো পয়েন্ট পেতে চাই।”

উল্লেখ্য, গত মাসেই ডুরান্ড কাপের সেমিফাইনালে সুনীল ছেত্রীর বেঙ্গালুরু এফসিকে (Bengaluru FC) পরাজিত করেছিল মোহনবাগান সুপার (Mohun Bagan) জায়ান্ট। সেবার যুবভারতীর বুকে দিমিত্রি কামিন্সদের দাপট দেখেছিল সকলে‌। কিন্তু এবার কান্তিরাভার বুকে তাঁদের হারিয়ে জয়ের ধারা অব্যাহত রাখতে চাইবেন বেঙ্গালুরু (Bengaluru FC) কোচ।