এয়ারটেলের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এল Vodafone Idea, জানুন বিস্তারিত

Vodafone Idea প্রিপেইড ব্যবহারকারীদের জন্য একটি নতুন রিচার্জ প্ল্যান (Vi 26 Plan) চালু করেছে। Vi-এর এই নতুন প্ল্যানটি একটি ডেটা ভাউচার যার দাম ২৬ টাকা।…

Vi-26-Plan

Vodafone Idea প্রিপেইড ব্যবহারকারীদের জন্য একটি নতুন রিচার্জ প্ল্যান (Vi 26 Plan) চালু করেছে। Vi-এর এই নতুন প্ল্যানটি একটি ডেটা ভাউচার যার দাম ২৬ টাকা। কিছু দিন আগে, এয়ারটেল ব্যবহারকারীদের জন্য ২৬ টাকার একটি প্ল্যানও লঞ্চ করেছে, এখন এটি স্পষ্ট যে কোম্পানি Airtel-এর সঙ্গে প্রতিযোগিতা করার প্রস্তুতি নিচ্ছে। আসুন জেনে নেওয়া যাক ভোডাফোন আইডিয়ার এই নতুন প্ল্যানটি আপনাকে কত জিবি ডেটা ও কত দিনের বৈধতা দিতে সক্ষম।

Vi 26 পরিকল্পনার বিবরণ
২৬ টাকার এই Vodafone Idea প্ল্যানে 1.5 GB হাই স্পিড ডেটা পাওয়া যাবে। যা ব্যবহারকারীদের জন্য দুর্দান্ত সুযোগ বলা যায়।

   

পুজোর আগেই মাত্র ১০,০০০ টাকায় লঞ্চ করল 50MP ক্যামেরা সহ Samsung-এর এই দুর্দান্ত স্মার্টফোন

Vi 26 প্ল্যানের বৈধতা
২৬ টাকার এই রিচার্জ প্ল্যানের সঙ্গে ১ দিনের বৈধতা পাওয়া যায়। আপনার যদি একটু কম ডেটার প্রয়োজন হয় তবে আপনি Vi এর ২২ টাকার ডেটা প্ল্যান রিচার্জ করতে পারেন। এই প্ল্যানটি ১ জিবি ডেটার সুবিধা দেয়।

এছাড়া আপনি যদি ১ জিবি এবং ১.৫ জিবির থেকে বেশি ডেটা এবং বৈধতা চান তবে কোম্পানির ৩৩ টাকার ডেটা প্ল্যানও রয়েছে। সেক্ষেত্রে আপনি ২ জিবি হাই স্পিড ডেটা সহ একের পরিবর্তে দুই দিনের বৈধতা পাবেন।

Airtel 26 প্ল্যানের বিবরণ
Vodafone Idea-এর মতো, Airtel কোম্পানির এই ২৬ টাকার প্ল্যানটিও ১ দিনের বৈধতা দিয়ে থাকে। এই প্ল্যানটি এয়ারটেল প্রিপেইড ব্যবহারকারীদের জন্য ১.৫ জিবি হাই স্পিড ডেটা অফার করে। এয়ারটেলেরও ২২ এবং ৩৩ টাকার প্ল্যান রয়েছে। ১ জিবি ডেটা এবং ১ দিনের বৈধতা ২২ টাকায় পাওয়া যায় তবে ৩৩ টাকার প্ল্যানটি Vi প্ল্যান থেকে কিছুটা আলাদা। Vi কোম্পানির ৩৩ টাকার প্ল্যান আপনাকে দুই দিনের বৈধতা দেয়, কিন্তু Airtel-এর ৩৩ টাকার প্ল্যানটি ১ দিনের বৈধতা দিয়ে থাকে। উভয় প্ল্যানেই ডেটা সমান সুধুমাত্র বৈধতার সময়টি ভিন্ন।