বৃষ্টিস্নাত নিউমার্কেটের রাস্তায় নাচলেন কৌশানি! মুক্তি পেল ‘বহুরূপী’ নতুন গান

ঢাকে কাঠি পড়ে গিয়েছে হাতে রয়েছে আর মাত্র কয়েকটা দিন তার পরেই বাঙালির সবচেয়ে বড় উৎসব দুর্গা পুজো। জোরকদমে চলছে পুজোর কেনা কাটা। বুধবার বৃষ্টিস্নাত…

Kaushani danced on the rainy Newmarket street! 'Bahurupi' new song released

ঢাকে কাঠি পড়ে গিয়েছে হাতে রয়েছে আর মাত্র কয়েকটা দিন তার পরেই বাঙালির সবচেয়ে বড় উৎসব দুর্গা পুজো। জোরকদমে চলছে পুজোর কেনা কাটা। বুধবার বৃষ্টিস্নাত নিউমার্কেটে বেশ ভালোই ভীড় ছিল। আর সেই ভীড়ের মধ্যে দেখা মিলল অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়ের(Koushani Mukherjee) । হঠাৎ অভিনেত্রীকে এত কাছ থেকে ভীড় জমিয়েছিল মানুষ।

কৌশানির পরনে ছিল লাল শিফন শাড়ি আর কালো ব্লাউজ, খোলা চুল, আর গলায় পান্নার হার। তাকে ঘিরে রয়েছে বহুরূপীরা। তাদের সঙ্গে পায়ে পা মেলালেন অভিনেত্রী। বুধবার এই অভিনব অনুষ্ঠানের মাধ্যমে মুক্তি পেল বহুরূপী ছবির নতুন গান ‘ডাকাতিয়া বাঁশি’ । যে গানটি গেয়েছেন খোদ বহুরূপী ননীচোরা দাস বাউল। তিনিও এদিন উপস্থিত ছিলেন।

   

প্রসঙ্গত গতবছর পুজোতে রক্তবীজ ছবির দারুন সাফ্যলের পর এবছরও পুজোতে বাজিমাত করতে প্রস্তুত পরিচালক নন্দিতা-শিবপ্রসাদ জুটি। আসছে তাদের নতুন ছবি বহুরূপী। ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে আবির চট্টোপাধ্যায় ও ঋতাভরী চক্রবর্তী। এছাড়ও ছবিতে গুরত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং কৌশনি মুখোপাধ্যায়কে।

ছবিতে সুমন্ত ঘোষালের চরিত্রে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে। আবিরের স্ত্রী চরিত্রে দেখা যাবে ঋতাভরীকে। অন্যদিকে শিবপ্রসাদ মুখোপাধ্যায়কে দেখা যাবে একেবারে ভিন্ন মেজাজে। শিবপ্রাসাদের স্ত্রীয়ের চরিত্রে দেখা যাবে কৌশানি মুখোপাধ্যায়কে। আগামী ৮ অক্টোবর উইন্ডোজ প্রোডাকশনের ব্যানারে মুক্তি পাবে বহুরূপী।

উল্লেখ্য, এবার পুজো জমজমাট হতে চলেছে সব সিনেপ্রমীদের জন্য। কারন এই একই দিনে মুক্তি পাচ্ছে এক গুচ্ছ বাংলা ছবি। তার মধ্যে রয়েছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ছবি টেক্কা। ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে দেব, রুক্মিনী মৈত্র, স্বস্তিকা মুখোপাধ্যায়। পথিকৃৎ বসু পরিচালিত শ্রাস্ত্রী, অরিন্দম শীলের মিতিন মাসি মুক্তি পাওয়ার কথা।