৫০ হাজারেরও কম দামে পেয়ে যান Apple-এর MacBook Air M1, থাকছে আকর্ষণীয় ডিল

গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল অ্যামাজনে ২৭ সেপ্টেম্বর ২০২৪ থেকে শুরু হবে। এই সেলের কিছু বিশেষ অফার এবং ডিল প্রকাশ করা হয়েছে। Amazon-এর আসন্ন বিক্রয়ে, আপনি…

MacBook-Air-M1

গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল অ্যামাজনে ২৭ সেপ্টেম্বর ২০২৪ থেকে শুরু হবে। এই সেলের কিছু বিশেষ অফার এবং ডিল প্রকাশ করা হয়েছে। Amazon-এর আসন্ন বিক্রয়ে, আপনি ৫০,০০০ টাকার কম দামে Apple MacBook Air M1 কেনার সুযোগ পাবেন। অ্যাপলের প্রিমিয়াম ল্যাপটপেও বিশাল ছাড় দেবে সংস্থাটি।

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল বিশাল ডিসকাউন্টে স্মার্টফোন, ল্যাপটপ সহ বিভিন্ন প্রোডাক্ট কেনার সুযোগ নিয়ে এসেছে। এখানে আপনি আকর্ষণীয় ডিল পাবেন, যার মাধ্যমে বড়ধরনের সঞ্চয় করা যেতে পারে। আপনি যদি অ্যাপলের ম্যাকবুক (MacBook Air M1) কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে অবশ্যই অ্যামাজনের আসন্ন অফার সম্পর্কে জেনে নিন।

   

উৎসবের শুরুতেই অর্ধেক দামে পেয়ে যান দুর্দান্ত স্মার্ট টিভি, জেনে নিন অফারের বিবরণ

অ্যামাজনের ম্যাকবুক অফার
Amazon-এ MacBook Air M1-এর বর্তমান দাম ৬২,৯৯৯০ টাকা। গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল চলাকালীন এই ল্যাপটপের দাম কমবে ৫৫,৯০০ টাকা। আপনি যদি এটি ৫০,০০০ টাকার কম দামে কিনতে চান তবে আপনাকে ব্যাঙ্ক অফারের সাহায্য নিতে হবে। আপনি নির্বাচিত ব্যাঙ্কগুলির ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে ৩,০০০ টাকার আলাদা ছাড় পাবেন৷

MacBook 50,000 টাকার কম দামে পাওয়া যাবে
Amazon অফার এবং ব্যাঙ্ক ডিসকাউন্ট অফারের পরে, Apple MacBook Air M1-এর দাম কমবে ৫২,৯৯০ টাকা। কিন্তু কোম্পানিটি অ্যামাজন প্রাইম সদস্যদের আর্লি বার্ড ডিলের অধীনে ৪৯,৯৯০ টাকায় এটি কেনার একটি সুবর্ণ সুযোগ দেবে। অ্যামাজন প্রাইম সদস্যদের জন্য বিশেষ মূল্য নির্ধারণ করা হয়েছে, সেটি হল ৪৯,৯৯০ টাকা। মনে রাখবেন যে এই অফারটি শুধুমাত্র প্রথম ছয় ঘন্টার জন্য উপলব্ধ।

MacBook Air M1 এর বৈশিষ্ট্য
MacBook Air M1 হল অ্যাপলের প্রথম ম্যাকবুক যা তার ব্র্যান্ডের নতুন M সিরিজের চিপগুলির সমর্থন নিয়ে আসে৷ এই ল্যাপটপটি ২০২০ সালে লঞ্চ করা হয়েছিল, এবং এটি চালু হওয়ার চার বছর হয়ে গেছে। ইতিমধ্যেই macOS Sequoia আপডেট পেয়েছে এই MacBook টি। তবে এই ল্যাপটপটি ১৮ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম।