উৎসবের শুরুতেই অর্ধেক দামে পেয়ে যান দুর্দান্ত স্মার্ট টিভি, জেনে নিন অফারের বিবরণ

বিগ বিলিয়ন ডে এবং অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালের সময় ফ্লিপকার্ট কোডাক টিভি আকর্ষণীয় ছাড় (Festive Sale) দিচ্ছে। যার মধ্যে কোডাক টিভির দাম শুরু হয়েছে ৭,৯৯৯…

Festive-Sale

বিগ বিলিয়ন ডে এবং অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালের সময় ফ্লিপকার্ট কোডাক টিভি আকর্ষণীয় ছাড় (Festive Sale) দিচ্ছে। যার মধ্যে কোডাক টিভির দাম শুরু হয়েছে ৭,৯৯৯ টাকা থেকে। পাশাপাশি গ্রাহকরা SonyLIV, ZEE5 এবং অন্যান্য ২৫টি অরিজিনাল অ্যাপের তিন মাসের OTT সাবস্ক্রিপশনও পেতে পারেন এই Android TV-কিনলে।

কোডাক গুগল টিভি প্ল্যাটফর্মের সঙ্গে সহযোগিতায় নতুন QLED টিভি চালু করেছে, যার মূল্য ১০,৯৯৯ টাকা। এই টিভিগুলি ছয়টি আকারে পাওয়া যায় – ৩২ ইঞ্চি, ৪৩ ইঞ্চি, ৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি, ৬৫ ইঞ্চি এবং ৭৫ ইঞ্চি। এই মডেলগুলিতে DTS TrueSurround সাউন্ড, ১.১ বিলিয়ন রঙের QLED 4K ডিসপ্লে, Dolby Atmos, Dolby Vision HDR 10+, 2GB RAM এবং 16GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে। সুপার প্লাস্ট্রোনিক্স প্রাইভেট লিমিটেড (SPPL) হল প্রথম ভারতীয় উৎপাদনকারী কোম্পানি যারা Google TV-এর সঙ্গে QLED TV চালু করেছে।

   

Kodak ৭৫-ইঞ্চি 4K QLED TV (75MT5044) DTS TrueSurround সহ একটি QLED 4K ডিসপ্লে, ১.১ বিলিয়ন রঙ, Dolby MS12, HDR 10+ 2GB RAM সহ, এবং 16GB ইন্তারন্যাল স্টোরেজ রয়েছে৷ বেজেল-লেস এবং এয়ারস্লিম ডিজাইনের এই টেলিভিশনগুলিতে HDR10+, ডলবি অ্যাটমস, ডলবি ভিশন, ডলবি ডিজিটাল প্লাস এবং অন্তর্নির্মিত Chromecast এবং AirPlay রয়েছে যা 1000 টিরও বেশি অ্যাপ সমর্থন করে। এই প্রিমিয়াম অফারটি ৭৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

মাত্র ৮৪৯৯ টাকায় পেয়ে যান NFC এবং 5G সমর্থন সহ এই স্মার্টফোন

ব্র্যান্ডটি সম্প্রতি Kodak 43-ইঞ্চি ম্যাট্রিক্স QLED টিভি লঞ্চ করেছে যা ২০,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়া Hero মডেল, ৫৫-ইঞ্চি CA Pro Google TV, Flipkart-এ ২৮,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। Android 11 দ্বারা চালিত Kodak 9XPRO সিরিজে একটি ৩২-ইঞ্চি এইচডি রেডি মডেল এবং একাধিক ফুল HD ভ্যারিয়েন্ট রয়েছে, যার দাম শুরু হচ্ছে ৯,৯৯৯ টাকা থেকে। এই টিভিতে রয়েছে Realtek প্রসেসর, Dolby Digital Plus, বিল্ট ইন Netflix, Google Assistant, Chromecast এবং আরও অনেক কিছু।

CA Pro সিরিজটি তার 4K HDR10 ডিসপ্লে, Dolby Digital Plus এবং DTS TruSurround এর সঙ্গে ২৫,999 টাকা থেকে শুরু করেছে৷ এর মূল বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে Google TV ইন্টারফেস, USB 2.0, HDMI 3, ARC/CEC, Bluetooth v5.0 এবং বেজেল-হীন ডিজাইন। 55CAPROGT5014 এই স্মার্ট তিভিটির দাম রাখা হয়েছে ২৮,৯৯৯ টাকা।