পঞ্জাব ম্যাচ নিয়ে যথেষ্ট সাবধানী সিংটো, কী বললেন?

ইন্ডিয়ান সুপার লিগের (ISL 2024) শুরুটা খুব একটা ভালো হয়নি হায়দরাবাদ এফসির (Hyderabad FC)। প্রথম ম্যাচেই তাঁদের পরাজিত হতে হয়েছে শক্তিশালী বেঙ্গালুরু এফসির কাছে। কান্তিরাভার…

Hyderabad FC coach Thangboi Singto

ইন্ডিয়ান সুপার লিগের (ISL 2024) শুরুটা খুব একটা ভালো হয়নি হায়দরাবাদ এফসির (Hyderabad FC)। প্রথম ম্যাচেই তাঁদের পরাজিত হতে হয়েছে শক্তিশালী বেঙ্গালুরু এফসির কাছে। কান্তিরাভার সেই পরাজয় ভুলে এখন ঘুরে দাঁড়ানোর লক্ষ্য অ্যালেক্স সাজিদের। নির্ধারিত সূচি অনুযায়ী আগামী ২৫শে সেপ্টেম্বর ফের অ্যাওয়ে ম্যাচ খেলতে নামছে হায়দরাবাদ। এবার তাঁদের প্রতিপক্ষ হিসেবে রয়েছে শক্তিশালী পাঞ্জাব এফসি। গতবছর খুব একটা ভালো পারফরম্যান্স না থাকলেও নয়া সিজনে অনবদ্য জয়ের মধ্য দিয়ে আইএসএল শুরু করেছে পাঞ্জাব।

   

পুরনো কোচের পরিবর্তে গ্ৰীক কোচ প্যানাজিওটিস ডিলমপেরিসের হাতে তুলে দেওয়া হয়েছে দলের দায়িত্ব। তাঁর তত্ত্বাবধানেই প্রথম ম্যাচে কেরালা ব্লাস্টার্সকে পরাজিত করেছিল ক্লাব। তারপর ওডিশা ম্যাচে ও বজায় থেকেছে সেই জয়ের ধারা। চোটের কারণে স্লোভেনিয়ান ফরোয়ার্ড লুকা মাজসেন দলের বাইরে থাকলেও তিন পয়েন্ট ছিনিয়ে নিতে খুব একটা সমস্যা হয়নি এই ফুটবল ক্লাবের। বুধবার সেই জয়ের ধারা বজায় রাখাই এখন অন্যতম লক্ষ্য পাঞ্জাব দলের। অপরদিকে দ্বিতীয় ম্যাচেই জয় সুনিশ্চিত করতে চাইবে হায়দরাবাদ।

লড়াইটা যে খুব একটা সহজ হবে না সেটা ভালো মতোই জানেন হায়দরাবাদ কোচ থাংবোই সিংটো (Hyderabad FC Coach Thangboi Singto)। তবুও নিজেদের সেরাটা দিয়ে তিন পয়েন্ট তুলে নেওয়ার লক্ষ্য তাঁদের। ম্যাচের আগে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, ” ব্যাপক শক্তি নিয়ে পাঞ্জাব এফসি এই মরসুম শুরু করেছে। তাঁদের নতুন কোচ রয়েছে। কিন্তু দলের অধিকাংশ ফুটবলাররাই থেকে গিয়েছেন। যারা এই মরসুমে দুরন্ত পারফরম্যান্স করছেন। তাই এই ম্যাচটি খুব একটা সহজ হবে না আমাদের জন্য।”

সিংটো আরও বলেন, ” তবে আমাদের ও যথেষ্ট লড়াকু স্কোয়াড রয়েছে। দলের সকলেই নিজেদের আত্মবিশ্বাসের সাথে নিজের সেরাটা দিতে চায়। আমরা নিজেদের পরিকল্পনা মতো মাঠে লড়াই করার চেষ্টা করব।” অর্থাৎ প্রতিপক্ষ দলকে নিয়ে সাবধানতা অবলম্বন করলেও দলের ফুটবলারদের নিয়ে যথেষ্ট বিশ্বাসী হায়দরাবাদ কোচ।