ময়নাগুড়িতে বেলাইন মালগাড়ির কামরা!

জলপাইগুড়িতে আবার মালগাড়ির লাইনচ্যুত (Goods Train Derailed) হবার ঘটনা ঘটল। আজ অর্থাৎ মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর এই ঘটনাটি ঘটে। ট্রেনে যাত্রী না থাকায় কোনও হতাহতের খবর…

DERAILED ময়নাগুড়িতে বেলাইন মালগাড়ির কামরা!

জলপাইগুড়িতে আবার মালগাড়ির লাইনচ্যুত (Goods Train Derailed) হবার ঘটনা ঘটল। আজ অর্থাৎ মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর এই ঘটনাটি ঘটে। ট্রেনে যাত্রী না থাকায় কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। মঙ্গলবার সকাল সাড়ে ছয়টা নাগাদ এই ঘটনাটি ঘটেছে।

সকালেই স্থানীয় বাসিন্দারা হঠাৎ একটি জোরালো শব্দ শুনতে পান। তারপর বাইরে বেরিয়ে এসে দেখেন মালগাড়ির পাঁচটি কামরা লাইনচ্যুত হয়ে পরে আছে।
খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছেন রেল দফতরের আধিকারিকেরা। জানা গিয়েছে, দুর্ঘটনার সময়, মালগাড়িতে কোনও পণ্য ছিল না। কী কারণে এমনটা হল তা খতিয়ে দেখছে রেল আধিকারিকেরা।

   

ভ্যাপসা গরমে হাঁসফাঁস অবস্থা, পাহাড়েও নেই ঠাণ্ডা!

উত্তরবঙ্গগামী এবং উত্তর-পূর্ব ভারতের দিকে যাওয়া দূরপাল্লার ট্রেনগুলিকে বিকল্প পথে চালানো হচ্ছে বলেও জানা গিয়েছে। কর্তৃপক্ষ দাবি করেছে যে এর ফলে কোনও ট্রেন পরিষেবা বিঘ্নিত হয়নি।

ভয়াবহ এমপক্সের নতুন ভ্যারিয়েন্ট ক্লেড-১ এর খোঁজ মিলল ভারতেও

রেল কর্তৃপকক্ষের পক্ষ থেকে জানানো হয়েছে, “অসম থেকে নিউ জলপাইগুড়িগামী একটি মালগাড়ির পাঁচটি কামরা বেলাইন হয়েছে। এই দুর্ঘটনার কারণ বিস্তারিতভাবে খতিয়ে দেখা হচ্ছে। যে লাইনে ঘটনাটি ঘটেছে, সেই লাইনে দ্রুত ট্রেন চলাচল শুরু হবে।”

শিরদাঁড়া থাকলে মুখোমুখি অধিবেশনে আসুন, কাদের সম্মুখ সমরে ডাকলেন কুণাল?

এর আগে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের লাইনচ্যুত হবার ঘটনায় দেশের রেল ব্যবস্থা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছিল। সেই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছিলেন বহু মানুষ। এই ঘটনার ফলে দূরপাল্লার যাত্রীদের মনে তাদের নিরাপত্তা নিয়ে শঙ্কার সৃষ্টি হয়েছিল। তারপর কয়েকমাসের মধ্যেই এই ঘটনায় নড়েচড়ে বসেছে প্রশাসন।