দীর্ঘ নয় বছর পর ভারতে শো করবে এই বিখ্যাত ব্রিটিশ ব্যান্ড, আজই টিকিট বুক করুন

আমোদপ্রেমীদের জন্য খুশির খবর! দীর্ঘ নয় বছর পর ভারতে পারফর্ম করতে চলেছে ব্রিটিশ ব্যান্ড কোল্ডপ্লে (Coldplay)। তবে অনুরাগীদের এখনও বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে। জানা…

coldplay-tickets-in-bookmys

আমোদপ্রেমীদের জন্য খুশির খবর! দীর্ঘ নয় বছর পর ভারতে পারফর্ম করতে চলেছে ব্রিটিশ ব্যান্ড কোল্ডপ্লে (Coldplay)। তবে অনুরাগীদের এখনও বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে। জানা গিয়েছে, আগামী বছর ১৮ জানুয়ারি (শনিবার) এবং ১৯ জানুয়ারি (রবিবার) – এই দু’দিন মুম্বাইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে প্রোগ্রামটি অনুষ্ঠিত হবে। একটি টিজার প্রকাশ করে এই ঘোষণা করেছে বুকমাইশো লাইভ (BookMyShow Live)। 

বর্তমানে ‘কোল্ডপ্লে’স মিউজিক অফ দ্য স্পেয়ার্স ওয়ার্ল্ড টুর’ (Coldplay’s Music of the Spheres World Tour) নামক অভিযানের আওতায় কোল্ডপ্লে সাড়া বিশ্বে অনুষ্ঠান করে চলেছে। প্রধান কণ্ঠশিল্পী ক্রিস মার্টিন, গিটারে সঙ্গত দেবেন জনি বাকল্যান্ড, বেসিস্ট গাই বেরিম্যান এবং ড্রাম বাজাবেন উইল চ্যাম্পিয়ন। এই ব্যান্ডটি সর্বশেষ ২০১৬ সালে মুম্বাইয়ে গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যালের অংশ হিসাবে ভারতে পারফর্ম করেছিল।

   

অসংখ্য ভক্তরা এই রক ব্যান্ডের আসন্ন রিলিজ হতে চলা মুন মিউজিক-এর (Moon Music) উই প্রে, ফিলিংস ফলিং ইন লাভ গানগুলির পারফরম্যান্স দেখতে পাবেন বলে অধীর আগ্রহে দিন গুনছেন। আবার ব্যান্ডটি তাদের ইয়েলো, দ্য সায়েন্টিস্ট, ক্লকস, ফিক্স ইউ, ভিভা লা ভিদা, প্যারাডাইস, এ স্কাই ফুল অফ স্টারস এবং অ্যাডভেঞ্চার অফ এ লাইফটাইম পরিবেশন করবে বলে জানা গিয়েছে। 

জানিয়ে রাখি, বুকমাইশো (BookMyShow) থেকে এর টিকিট বুক করা যাচ্ছে। আজ অর্থাৎ ২২ সেপ্টেম্বর বেলা ১২টা থেকে শুরু হয়েছে বুকিং। টিকিটের মূল্য ২,৫০০ টাকা, ৩,০০০ টাকা, ৩,৫০০ টাকা, ৪,০০০ টাকা, ৪,৫০০ টাকা, ৯,০০০ টাকা এবং ১২,৫০০ টাকা ধার্য করা হয়েছে। প্রতি লেনদেনে একসঙ্গে ৮টি টিকিট বুক করা যাবে। এই সংক্রান্ত একটি পোস্ট এক্স-এ শেয়ার করেছে বুকমাইশো। তবে কোন থার্ড পার্টি সেলারের থেকে টিকিট অবৈধ বলে বিবেচিত হবে বলে স্পষ্ট জানানো হয়েছে।