মশালবাহিনীর বিপক্ষে মাঠে নামার আগে কী বললেন স্ট্যাহরে? জানুন

আইএসএলের প্রথম ম্যাচেই পাঞ্জাব এফসির কাছে ধাক্কা খেয়েছে কেরালা ব্লাস্টার্স (Kerala Blasters)। ঘরের মাঠে এগিয়ে থেকেও তাঁদের পরাজিত হতে হয়েছে প্যানাজিওটিস ডিলমপেরিসের পাঞ্জাব এফসির কাছে।…

Kerala Blasters Head Coach Mikael Stahre

আইএসএলের প্রথম ম্যাচেই পাঞ্জাব এফসির কাছে ধাক্কা খেয়েছে কেরালা ব্লাস্টার্স (Kerala Blasters)। ঘরের মাঠে এগিয়ে থেকেও তাঁদের পরাজিত হতে হয়েছে প্যানাজিওটিস ডিলমপেরিসের পাঞ্জাব এফসির কাছে। টুর্নামেন্টের শুরুতেই এই ধাক্কা যথেষ্ট চাপে ফেলে দিয়েছে আদ্রিয়ান লুনাদের। এই পরিস্থিতিতে ঘুরে দাঁড়ানোই অন্যতম লক্ষ্য মিকেল স্ট্যাহরের ছেলেদের। সেই অনুযায়ী আগামী ২২ সেপ্টেম্বর নিজেদের ঘরের মাঠে দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে কেরালা ব্লাস্টার্স।

যেখানে তাঁদের প্রতিপক্ষ হিসেবে রয়েছে ইমামি ইস্টবেঙ্গল (East Bengal) ফুটবল ক্লাব। উল্লেখ্য, গত কয়েকদিন আগেই নিজেদের প্রথম ম্যাচে বেঙ্গালুরু এফসির কাছে পরাজিত হয়েছে কার্লেস কুয়াদ্রাতের ছেলেরা। কান্তিরাভার এই পরাজয় থেকে ঘুরে দাঁড়ানোই এখন অন্যতম লক্ষ্য লাল-হলুদ ব্রিগেডের। তবে ঘরের মাঠে কেরালা ব্লাস্টার্স যে কতটা ভয়ঙ্কর সেটা ভালো মতোই জানেন কুয়াদ্রাত। সেইমতো নিজেদের একাদশ সাজানোর পরিকল্পনা থাকবে এই স্প্যানিশ কোচের।

   

অপরদিকে দলকে জয়ের সরনীতে আনতে চাইবেন সুইডিশ কোচ মিকেল স্ট্যাহরে। ম্যাচের আগে সাংবাদিক বৈঠকে উপস্থিত থেকে তিনি বলেন, আমরা প্রতিপক্ষ দলের শক্তি এবং দুর্বলতা বিশ্লেষণ করেছি। প্রতিপক্ষ সম্পর্কে আমাদের স্পষ্ট দৃষ্টিভঙ্গি রয়েছে। তাঁদের দলে অনেক ভালো খেলোয়াড় আছে। কিন্তু তাঁদের দুর্বলতাও আছে। আমরা সবরকম ভাবেই প্রস্তুতি নিয়েছি।”

পাশাপাশি কেরালা দলের সমর্থকদের কথা উল্লেখ করে তিনি বলেন, ” আমাদের দলের অনেক সমর্থক রয়েছে। ঘরের মাঠে আমাদের প্রচুর শক্তি নিয়ে লড়াই করতে হবে। যখন স্টেডিয়ামে আমাদের দর্শক বেশি থাকে তখন খেলা যথেষ্ট সহজ হয়ে ওঠে‌। আমাদের ছেলেরা নিজেদের সেরাটা দিয়ে হোম ম্যাচ খেলতে নামবে। এটাই আমাদের রবিবারের লক্ষ্য।”