বাড়িতে অথবা অফিসে ইন্টারনেট দ্রুত কাজ করছে না? ব্যবহার করুন এই রাউটার

ভারতের ‘Consistent Velocity WiFi’ চালু করেছে ‘Consistent’ ৷ এটি হাই স্পিড (High Speed Internet) ডিজিটাল চাহিদার কথা মাথায় রেখে ডিজাইন করা হয়েছে এই রাউটারের। অত্যাধুনিক…

High-Speed-Internet

ভারতের ‘Consistent Velocity WiFi’ চালু করেছে ‘Consistent’ ৷ এটি হাই স্পিড (High Speed Internet) ডিজিটাল চাহিদার কথা মাথায় রেখে ডিজাইন করা হয়েছে এই রাউটারের। অত্যাধুনিক প্রযুক্তিতে সজ্জিত, এই রাউটারটি বাড়ি এবং ব্যবসা উভয় ক্ষেত্রে হাই স্পিড ইন্টারনেট সরবরাহ করে থাকে। 

স্ট্রিমিং এবং গেমিং থেকে শুরু করে একসঙ্গে একাধিক ডিভাইস পরিচালনা করে এই মাল্টিপারপাস রাউটারটি। উন্নত নিরাপত্তা বৈশিষ্ট্য সহ, এটি আধুনিক ডিজিটাল দুনিয়ায় বিশেষ উপযুক্ত বলা যায়।

   

রাউটারে 2.4 GHz ব্যান্ড গতি পাওয়া যাবে
Velocity WiFi রাউটারটি 2.4 GHz ব্যান্ডে কাজ করে, যা একই সঙ্গে ৩২ জন ব্যবহারকারী এক সঙ্গে কাজ করতে পারে। এটি আইপিটিভি এবং 4k টিভি সমর্থন করে, স্মুথ স্ট্রিমিং এবং হাই-ডেফিনিশন বিনোদনের নিশ্চয়তা দেয়। এতে একাধিক অপারেটিং মোড রয়েছে যেমন রাউটার, অ্যাক্সেস পয়েন্ট এবং রেঞ্জ এক্সটেন্ডার যা বিভিন্ন নেটওয়ার্কের প্রয়োজনীয়তা মেটায়। এটি বিভিন্ন পরিবেশের জন্য আদর্শ বলা যায়।

সরকারী এই অ্যাপ থেকে ঘরে বসে পাবেন টোল তথ্য, জানুন সম্পূর্ণ পদ্ধতি

এই রাউটারে বিমফর্মিং প্রযুক্তি এবং 5dB ট্রিপল অ্যান্টেনা সেটআপ উপলব্ধ। বড় এলাকায় উন্নত এবং কম্পাটিবেল সংকেত সরবরাহ করে থাকে। এর প্লাগ-এন্ড-প্লে ফাংশনে সহজ সেটআপ ব্যবহার করা হয়েছে। আবার 5G সিম সমর্থন এবং সমস্ত GSM নেটওয়ার্ক ব্যবহারকারীদের জন্য বিশেষ সুবিধাও দিয়ে থাকে।

এই রাউটারটি একটি 12V 1Amp DC অ্যাডাপ্টার দ্বারা চালিত, এর কর্মক্ষমতা নিশ্চিত করতে একটি উচ্চ-মানের 1-মিটার প্যাচ কর্ডের সঙ্গে যুক্ত। কাজ বা খেলা যাই হোক না কেন, সমস্ত ক্ষেত্রেই এই রাউটারটি  হাইস্পিড ইন্টারনেট অ্যাক্সেস প্রদান করে এবং ওয়্যারলেস সংযোগের মানকেও উন্নত করে তোলে।