ব্যাপক ছাড়ে পেয়ে যান Google Pixel 7 স্মার্টফোন, দাম শুনে অবাক হবেন আপনি

সম্প্রতি Google Pixel 9 সিরিজ (Google Pixel) লঞ্চ করেছে। যার মধ্যে Pixel 9, Pixel 9 Pro এবং Pixel 9 Pro XL ফোনগুলি রয়েছে। এই সিরিজটি…

Google-Pixel-7

সম্প্রতি Google Pixel 9 সিরিজ (Google Pixel) লঞ্চ করেছে। যার মধ্যে Pixel 9, Pixel 9 Pro এবং Pixel 9 Pro XL ফোনগুলি রয়েছে। এই সিরিজটি লঞ্চ করার পরে, Google তার পুরানো Pixel 7 সিরিজে ব্যাপক ছাড় ঘোষণা করেছে। আপনি যদি এই Google ফোন কেনার কথা ভেবে থাকেন তবে এটাই আপনার জন্য সেরা সময়।

Google Pixel 7-এ ছাড়
Google Pixel 7 সিরিজের তিনটি নতুন ফোন (Google Pixel) লঞ্চ করেছে, Pixel 7, Pixel 7A এবং Pixel 7 Pro। এখানে আমরা Pixel 7-এর ডিসকাউন্ট সম্পর্কে বিস্তারিত জানাচ্ছি। Google Pixel 7-এর অফিসিয়াল মূল্য ৫৯,৯৯৯ টাকা, যা বর্তমানে মাত্র ৩২,৯৯৯ টাকায় ৪৫ শতাংশ ডিসকাউন্টে কেনা যাবে।

   

চোরের হাত থেকে বাঁচতে আপনার ঘরে লাগান এই স্মার্ট ডোর লক

Google Pixel 7-এ অন্যান্য অফার
সরাসরি ডিসকাউন্ট ছাড়াও, Google Pixel 7-এ অনেক অফারও পাওয়া যাচ্ছে। যেখানে আপনি এক্সচেঞ্জ অফারে ২৭,০০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্টে Google Pixel 7 ফোন কিনতে পারবেন। এছাড়াও, আপনি ব্যাঙ্ক অফারে বিশেষ ছাড় পাবেন। গুগল পিক্সেল ফোনের এই ছাড় আপনি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে।

Google Pixel 7 এর স্পেসিফিকেশন
Google Pixel 7 ফোনে একটি ৬.৩ ইঞ্চি FHD+ ডিসপ্লে রয়েছে। Pixel 7 এর সবচেয়ে বড় বৈশিষ্ট্য হল এই ফোনটি ৭২ ঘন্টা চার্জ ছাড়াই ব্যবহার করা যাবে। Pixel 7 ফোনটিতে 8GB LPDDR5 RAM এবং 128GB/256GB UFS ৩.১ স্টোরেজ উপলব্ধ। এছাড়া Pixel 7 ফোনে Google Tensor G2 Taitan M2 চিপসেট দেওয়া হয়েছে। নিরাপত্তার জন্য, এই ফোনটিতে এন্ড টু এন্ড সিকিউরিটি ডিজাইন এবং গুগল মাল্টি-লেয়ার হার্ডওয়্যার সিকিউরিটি দেওয়া হয়েছে।

গুগল পিক্সেল 7 ক্যামেরা
ক্যামেরার কথা বললে Google Pixel 7 ফোনের পিছনের দিকে একটি 50MP Octa PD কোয়াড বেয়ার ওয়াইড ক্যামেরা রয়েছে। এছাড়াও, সামনের দিকে একটি 10.8MP ফিক্সড ফোকাস ক্যামেরা দেওয়া হয়েছে। এছাড়াও Pixel 7 ফোনে ম্যাজিক ইরেজার 15 বর্তমান।