ISL 2024: ওডিশা বধ করে লুকার পাশে থাকার বার্তা দিলেন পাঞ্জাব কোচ

শুক্রবার সন্ধ্যায় জওহরলাল নেহেরু স্টেডিয়ামে ওডিশা এফসির বিপক্ষে খেলতে (ISL 2024) নেমেছিল পাঞ্জাব এফসি। নির্ধারিত সময়ের শেষে ২-১ গোলের ব্যবধানে সেই ম্যাচ জিতে নেয় প্যানাজিওটিস…

Panagiotis Dilmperis Sends a Strong Message to Luka Majcen

শুক্রবার সন্ধ্যায় জওহরলাল নেহেরু স্টেডিয়ামে ওডিশা এফসির বিপক্ষে খেলতে (ISL 2024) নেমেছিল পাঞ্জাব এফসি। নির্ধারিত সময়ের শেষে ২-১ গোলের ব্যবধানে সেই ম্যাচ জিতে নেয় প্যানাজিওটিস ডিলমপেরিসের ছেলেরা। দলের হয়ে গোল করেন যথাক্রমে নিহাল সুদেশ এবং লিওন অগাস্টিন। অপরদিকে ওডিশা এফসির হয়ে একটি আত্মঘাতী গোল করেন রবি কুমার। বলতে গেলে বল বিপদ মুক্ত করতে গিয়ে গোল খেয়ে বসেন পাঞ্জাব দলের এই গোলরক্ষক। কিন্তু তারপরেও আর ম্যাচে ফিরতে পারেনি সার্জিও লোবেরার ছেলেরা।

   

এই জয়ের ফলে বর্তমানে ইন্ডিয়ান সুপার লিগের দ্বিতীয় স্থানে উঠে আসলো পাঞ্জাব এফসি। দুই ম্যাচ খেলে ৬ পয়েন্ট রয়েছে তাঁদের ঝুলিতে। শীর্ষস্থানে রয়েছে সুনীল ছেত্রীর বেঙ্গালুরু এফসি। একইভাবে তাঁরা ও দুই ম্যাচ জিতলেও গোল পার্থক্যে অনেকটাই এগিয়ে পাঞ্জাবের থেকে। তবে এই ম্যাচের পর অভিনব ভাবে জয় উৎসর্গ করতে দেখা যায় দলের ফুটবলারদের। আসলে এদিন ম্যাচের পর লুকা ম্যাজেনের জার্সি তুলে ধরেন দলের ফরোয়ার্ড নিহাল সুদেশ। তবে তিনি একানন পরবর্তীতে এই স্লোভেনিয়ান স্ট্রাইকারের জার্সি তুলে ধরেন পাঞ্জাব কোচ ডিলমপেরিস।

উল্লেখ্য, গত ১৫ই সেপ্টেম্বর আইএসএলের প্রথম ম্যাচ খেলতে কেরালা ব্লাস্টার্সের মুখোমুখি হয়েছিল পাঞ্জাব এফসি। সেই ম্যাচ জয়ের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল লুকা ম্যাজেনের। কিন্তু সেই অ্যাওয়ে ম্যাচেই লুকা ম্যাজেনকে বিভৎস ফাউল করে বসেন কেরালা দলের উইঙ্গার রাহুল কেপি। সেই সময় তেমন কিছু বোঝা না গেলেও পরবর্তীতে জানা যায় তাঁর চোটের পরিস্থিতি। যারফলে আগামী বেশ কয়েক সপ্তাহ মাঠের বাইরেই কাটাতে হবে এই বিদেশি ফরোয়ার্ডকে‌।

এক কথায় যা বিরাট বড় ধাক্কা। তবুও এই বিদেশি তারকার অনুপস্থিতিতে ও ওডিশা বধে কোনও রকম অসুবিধা হয়নি পাঞ্জাব ফুটবল দলের। তবুও এই বিদেশি তারকার পাশে থাকার বার্তা দিতে এই ম্যাচের দিন তাঁর স্টেডিয়ামে জার্সি হাতে দেখা যায় কোচ সহ সতীর্থদের। যা সহজেই মন কেড়েছে দেশের ফুটবলপ্রেমীদের।