মাঠেই কুলদীপকে দড়ি দিয়ে টেনে নিয়ে চললেন বিরাট!

প্রায় ৬ মাস পর ফের বিশ্ব চ্যাম্পিয়নশিপ অভিযান শুরু করল ভারতীয় টেস্ট দল (Team India)। ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টেস্ট সিরিজ খেলার পর বাংলাদেশের বিরুদ্ধে দুই…

Virat Kohli Playfully Drags Kuldeep Yadav

প্রায় ৬ মাস পর ফের বিশ্ব চ্যাম্পিয়নশিপ অভিযান শুরু করল ভারতীয় টেস্ট দল (Team India)। ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টেস্ট সিরিজ খেলার পর বাংলাদেশের বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজে পূর্ণ শক্তি নিয়ে খেলতে নেমেছে ভারত। ভারত ও বাংলাদেশের মধ্যকার প্রথম টেস্ট ম্যাচ চেন্নাইয়ে খেলা হচ্ছে। ম্যাচ শুরুর আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে বিরাট কোহলি (Virat Kohli) এবং ঋষভ পন্থকে টিম স্পিনার কুলদীপ যাদবের সঙ্গে মজা করতে দেখা গিয়েছে।

প্রথম ম্যাচে টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। শান্তর সিদ্ধান্ত কিছুটা সঠিক প্রমাণিত হয়েছে। কারণ ভারত মধ্যাহ্নভোজনের আগে তিনটি বড় উইকেট হারিয়েছিল। ম্যাচ শুরুর আগে একটি ভিডিও সবার নজর কেড়েছে, যেখানে বিরাট কোহলি দড়ির সাহায্যে কুলদীপ যাদবকে মাঠে বসে থাকা অবস্থায় টেনে নিয়ে যেতে দেখা যাচ্ছে।

   

বিরাটকে তা করতে দেখে ঋষভ পন্থও নিজেকে থামাতে পারেননি। তিমি কুলদীপের পা ধরে তাঁকে তোলার চেষ্টা করেছিলেন। পাশেই উপস্থিত ছিলেন ভারতীয় দলের হেড কোচ গৌতম গম্ভীরও। তবে এর পরপরই ক্যাচিংয়ের জন্য অনুশীলনে ফেরেন কোহলি।

প্রথম টেস্টে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। প্রথম টেস্টে ভারতকে ভাল শুরু করতে না দিয়ে বৃহস্পতিবার লাঞ্চের আগে তিন শীর্ষ ব্যাটসম্যানকে আউট করে চালকের আসনে যাওয়ার চেষ্টা করে বাংলাদেশ। ওপেনার যশস্বী জয়সওয়াল এই সময় ইনিংসের হাল ধরেন। নিজের নামের সঙ্গে যুক্ত করেন অর্ধ শতরান।