16GB RAM এবং 50MP সেলফি ক্যামেরা সহ লঞ্চ করল Honor-এর এই শক্তিশালী স্মার্টফোন

Honor মিড-রেঞ্জ সেগমেন্টের গ্রাহকদের জন্য Honor 200 Lite 5G স্মার্টফোন (Honor 200 Lite 5G) লঞ্চ করেছে। গুরুত্বপূর্ণ ফিচারের কথা বললে, এই ফোনে নিরাপত্তার জন্য AMOLED…

Honor-200-Lite-5G

Honor মিড-রেঞ্জ সেগমেন্টের গ্রাহকদের জন্য Honor 200 Lite 5G স্মার্টফোন (Honor 200 Lite 5G) লঞ্চ করেছে। গুরুত্বপূর্ণ ফিচারের কথা বললে, এই ফোনে নিরাপত্তার জন্য AMOLED ডিসপ্লে, ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা, ৩৫ ওয়াট চার্জ সাপোর্ট এবং সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের মতো ফিচার রয়েছে।

এই ফোনটি বাজারে সরাসরি প্রতিদ্বন্দ্বিতা করবে Realme Narzo 70 Turbo, OnePlus Nord CE4 Lite এবং Moto G85-এর মতো স্মার্টফোনের সঙ্গে। কোম্পানি প্রতিশ্রুতি দিয়েছে যে এই সর্বশেষ Honor মোবাইলটি দুই বছরের জন্য OS আপডেট এবং তিন বছরের জন্য নিরাপত্তা আপডেট পাবে। AI বৈশিষ্ট্য সহ এই ডিভাইসটি তিনটি রঙে কেনা যাবে – স্টারি ব্লু, সায়ান লেক এবং মিডনাইট ব্ল্যাক।

   

ভারতে Honor 200 Lite 5G মূল্য
এই লেটেস্ট স্মার্টফোনের একক ভ্যারিয়েন্ট লঞ্চ করা হয়েছে যা 8GB/256GB স্টোরেজ সহ আসে। এই মডেলের জন্য ১৭ হাজার ৯৯৯ টাকা খরচ করতে হবে। ফোন কেনার সময় আপনি যদি SBI ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে অর্থপ্রদান করেন, তাহলে আপনি ২,০০০ টাকার তাত্ক্ষণিক ছাড় পাবেন। কোম্পানির অফিসিয়াল সাইট ছাড়াও অ্যামাজনে গ্রাহকদের জন্য ২৭ সেপ্টেম্বর থেকে ফোনটির বিক্রি শুরু হবে।

বৃষ্টিতে বৈদ্যুতিক শক লাগতে পারে, ইলেকট্রনিক সামগ্রী ব্যবহার করার সময় করবেন না এই ভুল

Honor 200 Lite 5G-র স্পেসিফিকেশন
ডিসপ্লে: এই ফোনে ২০০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট সহ একটি ৬.৭ ইঞ্চি ফুল-এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। আপনি এই ফোনটি ৯০ Hz রিফ্রেশ রেট সাপোর্ট সহ পাবেন।

প্রসেসর: গতি এবং মাল্টিটাস্কিংয়ের জন্য, এই ফোনে মিডিয়াটেক ডাইমেনশন ৬০৮০ প্রসেসর এবং গ্রাফিক্সের জন্য Mali G57 MC2 GPU দেওয়া হয়েছে।

RAM এবং স্টোরেজ: ফোনটিতে ৮ GB LPDDR4X RAM এবং ২৫৬ GB UFS ২.২ স্টোরেজ রয়েছে। ৮ জিবি ভার্চুয়াল র‌্যামের সাহায্যে র‌্যাম ১৬ জিবি পর্যন্ত বাড়ানো যায়। 

ক্যামেরা সেটআপ: ফোনের পিছনের অংশে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা রয়েছে, সঙ্গে ৫  মেগাপিক্সেল ওয়াইড-এঙ্গেল এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা সেন্সর উপলব্ধ। সেলফি তোলার জন্য একটি ৫০-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাও পাওয়া যাবে।

অপারেটিং সিস্টেম: অ্যান্ড্রয়েড ১৪ এর উপর ভিত্তি করে, এই ফোনটি ম্যাজিক ওএস ৮.০ তে কাজ করে।

ব্যাটারি: এই ফোনটিতে ৪৫০০ mAh এর একটি শক্তিশালী ব্যাটারি রয়েছে এবং ৩৫ ওয়াট তারযুক্ত চার্জ সমর্থন করে।