আকর্ষণীয় অফার সহ ২০০০ টাকার কমে পেয়ে যান OnePlus এর এই ইয়ারবাড

OnePlus Nord Buds 3-এর দাম 2,299 টাকা। এক্সক্লুসিভ অফারের অধীনে, প্রাথমিকভাবে এগুলি 1,899 টাকায় কেনা যাবে। নতুন OnePlus ইয়ারবাডগুলি Amazon, Flipkart, Croma, Vijay Sales-এর মতো…

OnePlus Nord Buds 3-এর দাম 2,299 টাকা। এক্সক্লুসিভ অফারের অধীনে, প্রাথমিকভাবে এগুলি 1,899 টাকায় কেনা যাবে। নতুন OnePlus ইয়ারবাডগুলি Amazon, Flipkart, Croma, Vijay Sales-এর মতো স্টোর থেকে পেয়ে যাবে ব্যবহারকারীরা। এই ইয়ারবাডগুলি হারমোনিক গ্রে এবং মেলোডিক সাদা রঙের পাওয়া যাবে।

OnePlus-এর এই নতুন ইয়ারবাডগুলি বিক্রি শুরু হবে 20 সেপ্টেম্বর থেকে এবং গ্রাহকরা ICICI ব্যাঙ্ক এবং OneCard ক্রেডিট কার্ডের মাধ্যমে ক্রয় করার জন্য 200 টাকার তাত্ক্ষণিক ব্যাঙ্ক ছাড়ও পেতে পারেন৷ আসুন জেনে নিই এই ইয়ারবাডের বিশেষত্ব কী?

   

OnePlus Nord Buds 3 এর বৈশিষ্ট্য
Nord Buds 3-এ 32dB পর্যন্ত অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন (ANC) বৈশিষ্ট্য রয়েছে, এর দুটি মোড রয়েছে। এর সাহায্যে আপনি চারপাশ থেকে আসা অপ্রয়োজনীয় শব্দ শুনতে পাবেন না। এছাড়াও, এআই ক্লিয়ার কল বৈশিষ্ট্যও দেওয়া হয়েছে, যা উন্নত ডুয়েল মাইক সিস্টেমের সঙ্গে আসে।

নতুন OnePlus ইয়ারবাডগুলিতে 12.4mm ডায়াফ্রাম এবং 2.0 basswave সমর্থন রয়েছে। কোম্পানি দাবি করে যে একবার সম্পূর্ণ চার্জে, এই ইয়ারবাডগুলি 12 ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক এবং চার্জিং কেস সহ মোট 43 ঘন্টা ব্যাটারি ব্যাকআপ প্রদান করে। দ্রুত চার্জিং মোডে, এটি মাত্র 10 মিনিটের চার্জিংয়ের সঙ্গে 11 ঘন্টা প্লেব্যাক সময় প্রদান করতে পারে।

OnePlus Nord Buds 3-এর সঙ্গে ডুয়েল কানেকশনের ফিচারও দেওয়া হয়েছে। আপনি একই সময়ে দুটি ডিভাইসের ইয়ারবাড সংযোগ করতে পারেন। ধুলো এবং ঘাম থেকে সুরক্ষার জন্য এগুলি IP55 রেটিং সহ আসছে।