দামে কম কিন্তু মানে ভালো, ৮০০০ টাকার কমে পান স্যামসাং-এর ফোন!

এবার স্যামসাং নিয়ে এল নতুন ফোন (Samsung Galaxy F05)। অনেকেই ভাবছেন ভালো ফোন কিনতে গেলে নূন্যতম ১০০০০ টাকা তো লাগবেই, তাদের ভুল ধারণা ভাঙার সময়…

এবার স্যামসাং নিয়ে এল নতুন ফোন (Samsung Galaxy F05)। অনেকেই ভাবছেন ভালো ফোন কিনতে গেলে নূন্যতম ১০০০০ টাকা তো লাগবেই, তাদের ভুল ধারণা ভাঙার সময় এবার এসে গেছে। ভারতের বাজারে ধামাকাদার এন্ট্রি নিয়ে নিয়েছে স্যামসাং গ্যালাক্সি এফ০৫ ফোন। এর অনবদ্য ফিচার্সগুলো শুনলে অবাক হবেন আপনিও।

প্রথমেই আসি র্যামের কথায়। এই ফোনে থাকছে ৪ জিবি র্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ। এছাড়াও থাকছে একটি মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর। ব্যাটারি লাইফের ক্ষেত্রে এই ফোনে থাকছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এর সঙ্গে থাকছে ২৫ ওয়াটের ওয়্যারড ফাস্ট চার্জিং সাপোর্ট। এই ফোনে ইউএসবি টাইপ-সি পোর্টের সাহায্যে চার্জ দেওয়া যাবে। অ্যান্ড্রয়েড ১৪ বেসড One UI 5- এর সাহায্যে পরিচালিত হবে এই ফোন। এছাড়াও চার বছরের সিকিউরিটি আপডেট সহ পেয়ে যাবেন দুটো অপারেটিং সিস্টেম আপগ্রেড।

   

যারা ছবি তুলতে ভালোবাসেন তাদের জন্য এই ফোনে থাকছে ডুয়াল রেয়ার ক্যামেরা ইউনিটে ৫০ মেগাপিক্সেলের মেন সেনসর। তার সঙ্গে থাকছে ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর। সেলফি তোলার জন্য থাকছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেনসর। শুনেই মনে হচ্ছে তো এই ফোন একেবারে দামে কম কিন্তু মানে ভালো।

টুইলাইট ব্লু-রঙের এই ফোন কিনতে পারবেন কোথায়? ফ্লিপকার্ট এবং যেকোনও অফলাইন রিটেলিং শপ থেকে এই ফোন মাত্র ৭৯৯৯ টাকায় আপনি কিনতে পারবেন। কিন্তু কবে থেকে? আর মাত্র একটা দিন। আগামী ২০ সেপ্টেম্বর থেকেই এই ফোন কিনতে পারবেন আপনি।