৬-৮ সপ্তাহের জন্য মাঠের বাইরে গোলমেশিন

মরশুম হতে না হতেই বড় ধাক্কা খেল ইন্ডিয়ান সুপার লিগের (ISL) টিম পঞ্জাব এফসি (Punjab FC)। রবিবার কোচিতে কেরালা ব্লাস্টার্স এফসির বিরুদ্ধে মরশুমের প্রথম ম্যাচে…

Luka Majcen Punjab FC

মরশুম হতে না হতেই বড় ধাক্কা খেল ইন্ডিয়ান সুপার লিগের (ISL) টিম পঞ্জাব এফসি (Punjab FC)। রবিবার কোচিতে কেরালা ব্লাস্টার্স এফসির বিরুদ্ধে মরশুমের প্রথম ম্যাচে খেলতে নেমে চোট পেলেন পঞ্জাব এফসির ফরোয়ার্ড লুকা মাজসেন (Luka Majcen)। ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে, ইন্ডিয়ান সুপার লিগে ছয় থেকে আট সপ্তাহ ফুটবল খেলতে পারবেন না তিনি।

ফোনে কিংবা টিভিতে কোথায় দেখবেন ভারত-বাংলাদেশ ম্যাচ? জেনে নিন

   

পঞ্জব এফসির পক্ষ থেকে জানানো হয়েছে, স্লোভেনিয়ার এই ফুটবলারের চোয়ালে দু’টি ফ্র্যাকচার হয়েছে। আগামী কয়েকদিনের মধ্যে তাঁর অস্ত্রোপচার করা হবে। সেই সঙ্গে থাকবেন মেডিকেল টিমের তত্ত্বাবধানে। অস্ত্রোপচারের ৬-৮ সপ্তাহের মধ্যে তিনি মাঠে ফিরতে পারবেন। যা নির্ভর করবে মেডিক্যাল টিমের মেডিক্যাল মন্তব্য ও ছাড়পত্রের ওপর।

ক্লাবের ফুটবল পরিচালক নিকোলাস তোপোলিয়াতিস বলেছেন, ‘এটা দুর্ভাগ্যজনক যে আসন্ন ম্যাচগুলোতে আমরা লুকার সার্ভিস পাওয়া পাবো না। কেরালা ব্লাস্টার্সের খেলোয়াড়ের একটি অযাচিত আক্রমণাত্মক ফাউল ছিল, যার ফলস্বরূপ লুকা চোট পেয়েছিল। একটি ক্লাব হিসাবে খেলাটির এমন আক্রমণাত্মক ধরণ সমর্থন করি না। আমি তার দ্রুত আরোগ্য কামনা করছি।’

আলাদা করে ভারতের ৩ ক্রিকেটারের নাম নিলেন রোহিত

কেরালা ব্লাস্টার্স এফসির বিরুদ্ধে ২-১ ব্যবধানে জয় পেয়েছিল পঞ্জাব এফসি। পেনাল্টি থেকে গোল করেছিলেন লুকা। বিগত কয়েক মরশুমে পঞ্জাব এফসির পারফরম্যান্সের পিছনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন ফরোয়ার্ড লুকা মাজসেন।