ওসির পর কি এবার বিনীত গোয়েল? অমিতের মন্তব্যে তোলপাড় রাজ্য-রাজনীতি

তিলোত্তমা ধর্ষণ-খুনের বিচার চেয়ে গর্জে উঠেছে গোটা দেশ। সঠিক বিচারের দাবিতে প্রায় একমাসের বেশিদিন ধরে পথেই দিন পথেই দিন কাটাচ্ছেন জুনিয়ার চিকিৎসকেরা।তবে শনিবার রাতেই গ্রেফতার…

তিলোত্তমা ধর্ষণ-খুনের বিচার চেয়ে গর্জে উঠেছে গোটা দেশ। সঠিক বিচারের দাবিতে প্রায় একমাসের বেশিদিন ধরে পথেই দিন পথেই দিন কাটাচ্ছেন জুনিয়ার চিকিৎসকেরা।তবে শনিবার রাতেই গ্রেফতার হয়েছেন টালা থানার ওসি অভিজিৎ মণ্ডল ও আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। সেই গ্রেফতারির পর সরব হয়েছেন বিজেপি নেতা অমিত মালব্য (Amit Malviya)।

তিলোত্তমা ধর্ষণ ও খুনের ঘটনায় শনিবার রাতে টালা থানার ওসি ও ফের সন্দীপ ঘোষকে গ্রেফতার করেন সিবিআই। এই গ্রেফতারির পর সোশ্যাল সাইটে বিজেপি নেতার দাবি, এই গ্রেফতারি প্রমাণ করল ওসি ক্রাইম সিনে তথ্য-প্রমাণ লোপাটে সাহায্য করেছেন। তাঁকে বাঁচাতে চেষ্টা করেছিল পুলিশই। জুনিয়র ডাক্তারদের আন্দোলনের ছবি পোস্ট করে কলকাতা পুলিশের কমিশনার বিনীত গোয়েলকেও নিশানা করলেন অমিত। সেই পোস্ট ঘিরেই বিতর্ক শুরু হয়েছে রাজনৈতিক মহলে। পোস্টে অমিত মালব্য লিখছেন, “অভিজিৎ মণ্ডল সেই একই ব্যক্তি যাঁকে বাঁচাতে খোদ বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দাঁড়িয়েছিলেন।”