মুখ্যমন্ত্রীর বাড়ি থেকে চোখের জল ফেলে ফিরলেন আন্দোলনকারী চিকিৎসকরা

আজকে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের বিষয় সম্পর্কে জুনিয়র ডাক্তাররা (Junior Doctors Meeting) বলেন, “মুখ্যমন্ত্রীকে সম্মান জানাতে বৈঠকে রাজি হই আমরা, কিন্তু স্বাস্থ্য প্রতিমন্ত্রী জানান এখন বৈঠকের…

আজকে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের বিষয় সম্পর্কে জুনিয়র ডাক্তাররা (Junior Doctors Meeting) বলেন, “মুখ্যমন্ত্রীকে সম্মান জানাতে বৈঠকে রাজি হই আমরা, কিন্তু স্বাস্থ্য প্রতিমন্ত্রী জানান এখন বৈঠকের অনেক দেরি হয়ে গেছে, আর সম্ভব না। আমরা ভেতরে ঢুকতে গেলেই দরজা বন্ধ করে দেওয়া হয়। উনি বললেন আর অপেক্ষা করা যাবে না। আমরা অত্যন্ত হতাশ। আমরা এখনও বসতে চাই।” এছাড়াও তারা জানান যে, “আমরা দুই পক্ষের তরফে ভিডিও রেকর্ডিং চেয়েছিলাম, কিন্তু সেটা হয়নি। তাও আমরা সরকারের সব শর্ত মেনে রাজি ছিলাম।”

Junior Doctors Meeting: আজও হচ্ছে না বৈঠক, বেরিয়ে গেলেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী!

   

আজ অর্থাৎ ১৪ সেপ্টেম্বর মুখ্যমন্ত্রীর বাড়িতে বৈঠক হবার কথা ছিল। ৭.১০ মিনিট থেকে এই বৈঠক শুরু হবার কথা ছিল। কিন্তু, লাইভ স্ট্রিমিং না হবার কারণে সেই বৈঠক আদৌ হবে কিনা তা নিয়ে বিভ্রান্তির সৃষ্টি হয়। টানা দুই ঘন্টা অপেক্ষা করার পর মুখ্যমন্ত্রী নিজে বাড়ি থেকে বেরিয়ে এসে আন্দোলনকারীদের সঙ্গে কথা বলেন।

বৈঠকের ভিডিও রেকর্ডিং হবে, বললেন মুখ্যমন্ত্রী!

তিনি তাদের কাছে হাত জোড় করে বৃষ্টিতে না ভেজার অনুরোধ করেন। মুখ্যমন্ত্রী এও বলেন যে ভিডিও রেকর্ডিং হবে এবং সুপ্রিম কোর্ট বললে তিনি ভিডিও রেকর্ডিং তাদের হাতে তুলে দেবেন। কিন্তু, তাতেও রাজি হননি আন্দোলনকারীরা। দীর্ঘ সময় অতিক্রান্ত হলে মুখ্যমন্ত্রীর বাড়ি থেকে বেরিয়ে যান সরকারি আধিকারিকেরা।