East Bengal FC: ইস্টবেঙ্গলে ফের গুরুতর চোট সমস্যা!

ইন্ডিয়ান সুপার লিগের নতুন মরশুম শুরু করতে চলেছে ইস্টবেঙ্গল এফসি (East Bengal FC)। মরশুমের প্রথম ম্যাচে প্রতিপক্ষ বেঙ্গালুরু এফসি। এই ম্যাচের আগে লাল হলুদ শিবিরে…

East Bengal Football Club supporters showing their passion and love for the team

ইন্ডিয়ান সুপার লিগের নতুন মরশুম শুরু করতে চলেছে ইস্টবেঙ্গল এফসি (East Bengal FC)। মরশুমের প্রথম ম্যাচে প্রতিপক্ষ বেঙ্গালুরু এফসি। এই ম্যাচের আগে লাল হলুদ শিবিরে ফের চোট সংবাদ। চোট পেয়ে আপাতত কয়েক ম্যাচ মাঠের বাইরে থাকতে পারেন ইস্টবেঙ্গলের এক তরুণ ফুটবলার।

   

মালয়েশিয়ার পর কোরিয়া! হরমনপ্রীতের জোড়া গোলে ফাইনাল জয়ের স্বপ্ন দেখছে ভারত

ইন্ডিয়ান সুপার লিগের পাশাপাশি লাল হলুদ জনতার নজরে রয়েছে কলকাতা ফুটবল লিগ ২০২৪। গতবারের মতো এবারেও লাল হলুদ জার্সিতে নজর কেড়েছেন একাধিক উঠতি প্রতিভা। ভাল খেলে আগামী দিনে ইস্টবেঙ্গলের সিনিয়র দলে জায়গা করে নেওয়ার সম্ভাবনা তাঁদের রয়েছে। কলকাতা ফুটবল লিগে নিজের স্কিলের মাধ্যমে ফুটবল প্রেমীদের নজর কেড়েছেন আজাদ। সেই আজাদ এবার চোটের কবলে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, হ্যামস্ট্রিংয়ে গুরুতর পেয়েছেন আজাদ। চোট বেশ গুরুতর বলেই আশঙ্কা করা হচ্ছে। মনে করা হচ্ছে আগামী কয়েকটি ম্যাচে তাঁকে খেলাতে পারবেন না ইস্টবেঙ্গল এফসির রিজার্ভ দলের কোচ বিনো জর্জ। কলকাতা ফুটবল লিগ ২০২৪-এ শুরু হয়েছে সুপার সিক্স পর্ব। চ্যাম্পিয়শিপের দৌড়ে রয়েছে একাধিক দল। এমন গুরুতর পরিস্থিতিতে আজাদের মতো তরুণ তুর্কিকে ব্যবহার করতে পারবেন না কোচ।

ISL 2024-25: মোহন-মুম্বই ম্যাচে নজরে থাকবেন ২ ফুটবলার

আজাদের চোট ইস্টবেঙ্গল এফসির জন্য বড় ধাক্কা বলে মনে করা হচ্ছে। যদিও বিনোর হাতে একাধিক বিকল্প রয়েছে। কলকাতা ফুটবল লিগেও ধারাবাহিকভাবে জয় পাচ্ছে দল। সেই মোমেন্টাম ধরে রাখার জন্য বিনো জর্জের হাতে পর্যাপ্ত বিকল্প রয়েছে বলে আশা করা যায়।