মুম্বই ইন্ডিয়ান্স ছাড়ছেন সূর্যকুমার? এবার হয়তো জল্পনার অবসান

ক্রিকেট বিশ্বে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগকে কেন্দ্র উন্মাদনা রয়েছে উচ্চ মাত্রায়। আইপিএল ২০২৫ (IPL 2025) নিয়ে ক্রিকেট প্রেমীরা ইতিমধ্যে বেশ উৎসাহিত। তবে এরই মধ্যে মুম্বই ইন্ডিয়ান্সের…

Suryakumar Yadav Mumbai Indians

ক্রিকেট বিশ্বে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগকে কেন্দ্র উন্মাদনা রয়েছে উচ্চ মাত্রায়। আইপিএল ২০২৫ (IPL 2025) নিয়ে ক্রিকেট প্রেমীরা ইতিমধ্যে বেশ উৎসাহিত। তবে এরই মধ্যে মুম্বই ইন্ডিয়ান্সের তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav) নিয়ে চলছে নানান জল্পনা। সূর্যকুমার যাদব আর মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) হয়ে খেলবেন কি না সে ব্যাপারে সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন রয়েছে।

চাহালের স্পিনে ইংরেজরা নাস্তানাবুদ, একাই নিলেন ৯ উইকেট

   

প্রসঙ্গত, আইপিএল ২০২৫ শুরু হওয়ার আগেই সূর্যকুমার যাদবকে নিয়ে আলোচনা তীব্র হচ্ছে। সূর্য বিগত কয়েক মরশুম মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলেছেন। এমন পরিস্থিতিতে আগামী আইপিএলে মুম্বই দলে সূর্যকুমার যাদবের অনুপস্থিতি সমস্যা তৈরি করতে পারে মুম্বই ইন্ডিয়ান্সের জন্য। এই জল্পনার দ্রুত অবসান হতে চলেছে বলেও আভাস পাওয়া গিয়েছে।

নাম প্রকাশ না করে ফ্রাঞ্চাইজির এক কর্তা সংবাদ সংস্থায় জানিয়েছে, ‘না, সূর্য মুম্বই ফ্র্যাঞ্চাইজি ছাড়বেন না। কিছু মানুষ সোশ্যাল মিডিয়ায় দৃষ্টি আকর্ষণ করার জন্য সোশ্যাল মিডিয়ায় কেবল জল্পনা ছড়াচ্ছেন।’

২০২২ সালের আইপিএল মেগা নিলামের আগে সূর্যকুমার যাদবকে ধরে রেখেছিল মুম্বই ইন্ডিয়ান্স। ২০১৮ সাল থেকে মুম্বইয়ের হয়ে একটানা খেলছেন। ২০১২ সালে মুম্বই ইন্ডিয়ানসের হয়ে আইপিএলে অভিষেক হয়েছিল তাঁর। এরপর ২০১৪ থেকে ২০১৭ সাল পর্যন্ত কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) হয়ে খেলেছেন সূর্য। এরপর ২০১৮ সাল থেকে মুম্বইয়ের হয়ে খেলছেন।

মাঠে না গিয়েও কীভাবে দেখবেন IND A vs IND D? জানুন সঠিক উপায়

আইপিএল ২০২৪-এ মুম্বই ইন্ডিয়ান্সের পারফরম্যান্স বিশেষ বলার মতো ছিল না। এই মরশুমে দলের অধিনায়ক ছিলেন ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। তাঁর নেতৃত্বাধীন এমআই ১৪ টি ম্যাচের মধ্যে মাত্র চারটি জিততে পেরেছিল।