Mohammed Sanan: এই ভারতীয় উইঙ্গারের সঙ্গে চুক্তি বাড়াল জামশেদপুর

নতুন সিজনের কথা মাথায় রেখে অনেক আগে থেকেই ঘর গোছানোর কাজ শুরু করেছিল ক্লাব গুলি। এক্ষেত্রে ময়দানের তিন প্রধানের পাশাপাশি প্রায় সকলের নজর ছিল তরুণ…

Sanan Mohammed K

নতুন সিজনের কথা মাথায় রেখে অনেক আগে থেকেই ঘর গোছানোর কাজ শুরু করেছিল ক্লাব গুলি। এক্ষেত্রে ময়দানের তিন প্রধানের পাশাপাশি প্রায় সকলের নজর ছিল তরুণ প্রতিভাদের দিকে। তাঁদের নিয়েই ভবিষ্যতের জন্য নিজেদের সাপ্লাই লাইন করাই অন্যতম লক্ষ্য ছিল দল গুলির। যেখানে অন্যান্য ফুটবলারদের পাশাপাশি বারংবার উঠে আসতে শুরু করেছিল মোহাম্মদ সানানের (Mohammed Sanan) নাম। উল্লেখ্য, গত ফুটবল সিজন থেকেই জামশেদপুর এফসির (Jamshedpur FC) হয়ে খেলে আসছেন এই ফুটবলার।

   

আগের বছর দলের খুব একটা আহামরি পারফরম্যান্স না থাকলেও এককভাবে যথেষ্ট নজর কেড়েছিলেন বছর কুড়ির এই প্রতিভা। স্বাভাবিকভাবেই নয়া সিজনের জন্য তাঁর দিকে নজর পড়েছিল আইএসএলের পাশাপাশি আইলিগের একাধিক হেভিওয়েট ক্লাবের। যাদের মধ্যে ব্যাপকভাবে উঠে এসেছিল মোহনবাগান সুপার জায়ান্টের নাম। হিসাব অনুযায়ী তখন অতি অল্প দিনের মধ্যেই শেষ হয়ে যেত চুক্তি। সেই সুযোগ কাজে লাগিয়েই তাঁকে পাওয়ার জন্য ঝাঁপিয়ে ছিল ময়দানের এই প্রধান। যদিও সফল হওয়া সম্ভব হয়নি।‌

পরবর্তীতে শোনা গিয়েছিল আগামী ২০২৬ সাল পর্যন্ত এই ফুটবলারকে দলে রাখছে একবারের শিল্ড জয়ীরা। যা নিঃসন্দেহে হতাশ করেছিল বাগান সমর্থকদের। তবে সেখানেই শেষ নয়। সানানকে নিয়ে এবার উঠে আসল এক নয়া তথ্য। সেই অনুসারে নির্ধারিত সময়ের তুলনায় ফের বাড়ানো হয়েছে চুক্তির মেয়াদ। অর্থাৎ ২০২৮ পর্যন্ত জামশেদপুর এফসির ফুটবলার হিসেবেই বিবেচিত হবেন মোহাম্মদ সানান। যা নিঃসন্দেহে অনেকটাই স্বস্তি দেবে খালিদ জামিলের দলকে।

বুধবার সন্ধ্যায় ঠিক এমনটাই জানানো হয় তাঁদের সোশ্যাল সাইট থেকে। নিজের দলের সঙ্গে দীর্ঘমেয়াদি চুক্তি পেয়ে যথেষ্ট খুশি এই ফুটবলার। তিনি বলেন,”দল আমার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছে। সেজন্য আমি প্রচন্ড খুশি। এখন আগামী ২১শে সেপ্টেম্বরের ম্যাচের দিকেই আমাদের নজর রেখেছে‌। সেখানে ভালো পারফরম্যান্স করতে চাই।”