টার্গেট সেট! এই ৫ ক্রিকেটারের জন্য ঝাঁপাতে পারে KKR

অংশ নিতে চলা সব দলই আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2025) প্রস্তুতি শুরু করে দিয়েছে। আইপিএলের ১৮তম আসরের আগে মেগা নিলামের আয়োজন করা হবে। যার…

KKR IPL 2025

অংশ নিতে চলা সব দলই আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2025) প্রস্তুতি শুরু করে দিয়েছে। আইপিএলের ১৮তম আসরের আগে মেগা নিলামের আয়োজন করা হবে। যার জন্য সব দলই তাদের পরিকল্পনা তৈরি করেছে। আইপিএল ২০২৪ চ্যাম্পিয়ন দল কলকাতা নাইট রাইডার্স (KKR) এই মেগা নিলামকে কাজে লাগিয়ে আরও একবার শক্তিশালী দল গড়তে চাইবে। নিলাম থেকে কোন কোন ক্রিকেটারকে দলে নিতে চাইবে কেকেআর?

বাংলাদেশকে এগিয়ে রেখে পাকিস্তানকে তোপ সৌরভের

   

ফিল সল্ট (Phil Salt) আইপিএল ২০২৪-এ কেকেআরের হয়ে দুর্দান্ত ব্যাটিং করেছিলেন। তবুও নিয়মের জন্য তাঁকে হয়তো রিলিজ করবে নাইট রাইডার্স। রিলিজ করার পরেও সল্টকে দলে নেওয়ার সুযোগ থাকবে। নিলাম থেকে মারকুটে এই ব্যাটারকে আবারও স্কোয়াডের সঙ্গে যুক্ত করার সুযোগ পাবে কেকেআর। মুম্বই ইন্ডিয়ান্সের তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) দল ছাড়ার কথা শোনা যাচ্ছে। এমনটা হলে কলকাতা নাইট রাইডার্স সূর্যকে দলে নেওয়া জন্য চেষ্টা চালালেও চালাতে পারে। সূর্য এর আগেও কলকাতার দলটির হয়ে খেলেছেন।

আসন্ন নিলামে চমক হতে পারেন বাংলাদেশের তরুণ ‘সেনসেশন’ নাহিদ রানা (Nahid Rana)। উঠতি এই পেস বোলার লাল বলের ক্রিকেটে ১৫০ কিলোমিটার প্রতি ঘন্টা বেগে বল করে নজর কেড়েছিলেন। পাকিস্তানের বিরুদ্ধে উইকেট নিয়েছিলেন দীর্ঘকায় এই পেস বোলার। কেকেআরকে মিচেল স্টার্ককে (Mitchell Starc) ধরে রাখবে কি না সেটা হবে দেখার বিষয়। স্টার্ককে ধরে না রাখলে নাহিদ রানার জন্য চেষ্টা চালাতে পারে কেকেআর।

অভিজ্ঞতাকে প্রাধান্য? বাংলাদেশ সিরিজে সুযোগ পেতে পারেন কর্ণাটকের ব্যাটার

গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell) কেকেআরের জন্য পারফেক্ট মিডল অর্ডার ব্যাটার হতে পারেন। দলের মিডল অর্ডারে একজন বিস্ফোরক ব্যাটসম্যান দরকার, ম্যাক্সওয়েল এই কাজ অনায়াসেই করতে পারবেন। এ ছাড়া বোলিংয়ের ক্ষেত্রে দলকে সাহায্য করতে পারবেন অস্ট্রেলিয়ান তারকা। কেকেআরের মিডল অর্ডারে একজন বিস্ফোরক ভারতীয় ব্যাটসম্যানের প্রয়োজন। অভিনব মনোহরের (Abhinav Manohar) দিকে কেকেআর ম্যানেজমেন্টের নজর থাকতে পারে। গুজরাট টাইটান্স তাঁকে ছেড়ে দিলে এই তরুণ ভারতীয়কে দলে নেওয়ার জন্য ঝাঁপাতেও পারে কলকাতা নাইট রাইডার্স।