উৎসবের মরসুমে সবচেয়ে সস্তা ফোন লঞ্চ করল রিলায়েন্স জিও

উৎসবের মরসুম আসার আগেই গ্রাহকদের খুশি করতে রিলায়েন্স জিও একটি সস্তা ফোন (JioPhone Prima 2 4G) লঞ্চ করেছে। JioPhone Prima 2 দিওয়ালির আগে বাজারে প্রবেশ…

JioPhone-Prima-2-4G

উৎসবের মরসুম আসার আগেই গ্রাহকদের খুশি করতে রিলায়েন্স জিও একটি সস্তা ফোন (JioPhone Prima 2 4G) লঞ্চ করেছে। JioPhone Prima 2 দিওয়ালির আগে বাজারে প্রবেশ করেছে, এই ফোনটি JioPhone Prima এর একটি আপগ্রেড সংস্করণ যা গত বছর লঞ্চ হয়েছিল। নতুন মডেলটি একটি নতুন কার্ভড ডিজাইন এবং লেদার ফিনিশ রিয়ার প্যানেলের সঙ্গে লঞ্চ করা হয়েছে। এই Jio ফোনে কী কী বিশেষ বৈশিষ্ট্য পাবেন, এই ফোনের দাম কত এবং এই ফোনটি কোথায় কিনতে পারবেন তা জানতে পড়তে হবে এই প্রতিবেদন।

JioPhone Prima 2 4G স্পেসিফিকেশন
এই বাজেট ফোনটিতে একটি 2.4 ইঞ্চি (320 x 240 পিক্সেল) QVGA কার্ভড ডিসপ্লে রয়েছে। এছাড়াও, কোয়ালকম প্রসেসর সহ 512MB র‍্যাম এবং 4GB স্টোরেজ রয়েছে যা মাইক্রোএসডি কার্ডের সাহায্যে 128GB পর্যন্ত বাড়ানো যেতে পারে। KaiOS 2.5.3 অপারেটিং সিস্টেমে কাজ করা এই ফোনটিতে একটি ব্যাক ক্যামেরা এবং 0.3MP (VGA) ফ্রন্ট ক্যামেরা বর্তমান। এছাড়া 3.5 মিমি হেডফোন জ্যাক, ব্লুটুথ সংস্করণ 5, USB 2.0 পোর্ট এবং 4G VoLTE সমর্থন উপলব্ধ।

   

আইফোন 16 সিরিজ চালু হওয়ার সঙ্গে সঙ্গেই এই ৪মডেল বন্ধ করে দিল অ্যাপল

23টি ভারতীয় ভাষা সমর্থন করার পাশাপাশি, এই ফোনটিতে অনেক বৈশিষ্ট্য রয়েছে যেমন আপনি কোনও অ্যাপ ছাড়াই সরাসরি ভিডিও কল করতে সক্ষম হবেন। এছাড়াও, আপনি সহজেই JioPay UPI-এর মাধ্যমে যে কাউকে পেমেন্ট করতে পারবেন। এই ফোনটিতে 2000mAh এর শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে। কাই-ওএস অপারেটিং সিস্টেমে কাজ করা এই ফোনটি ফেসবুক, ইউটিউব এবং গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্টেরও সমর্থন করতে সক্ষম। এছাড়াও এই ফিচার ফোনটি Jio TV, Jio Saavn এবং Jio Cinema-এর মতো অনেক অ্যাপ সমর্থন করতে পারে।

JioPhone Prima 2 4G মূল্য
এই ফিচার ফোনটির দাম 2799 টাকা এবং এই ফোনটি ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon-এ বিক্রির জন্য উপলব্ধ। এই ফোনটি শীঘ্রই Jio Mart, Reliance Digital এবং অন্যান্য খুচরা বিক্রেতার কাছে বিক্রির জন্য উপলব্ধ হবে।