Jio-Airtel-কে চাপে ফেলতে বাজারে এল BSNL Live TV, সেট-টপ বক্স ছাড়াই দেখা যাবে টিভি

ইদানিং ভারতের টেলকম বাজারে জিও-এয়ারটেল’কে (Jio-Airtel) টক্কর দিতে মাঠে নেমেছে বিএসএনএল (BSNL)। মাঝেমধ্যেই নতুন সস্তার রিচার্জ প্ল্যান বাজারে এনে সকলের দৃষ্টি আকর্ষণ করে চলেছে তারা।…

BSNL-Live-TV

ইদানিং ভারতের টেলকম বাজারে জিও-এয়ারটেল’কে (Jio-Airtel) টক্কর দিতে মাঠে নেমেছে বিএসএনএল (BSNL)। মাঝেমধ্যেই নতুন সস্তার রিচার্জ প্ল্যান বাজারে এনে সকলের দৃষ্টি আকর্ষণ করে চলেছে তারা। এবারে ফের একবার সংবাদ শিরোনামে উঠে এসেছে বিএসএনএল-এর নাম। না কোন নতুন রিচার্জ প্ল্যান নয়। বরং এবারে সংস্থা এনেছে BSNL Live TV অ্যাপ। হ্যাঁ ঠিকই ধরেছেন। এখান থেকে টিভি দেখা যাবে। 

জানিয়ে রাখি, শুধুমাত্র অ্যান্ড্রয়েড ইউজারদের জন্যই এই BSNL Live TV আনা হয়েছে। Google Play Store থেকে এটি ডাউনলোড করা যাচ্ছে। যাদিও এই মোবাইল অ্যাপের বিস্তারিত স্পেসিফিকেশন এখনও সামনে আসেনি। 

   

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, বিএসএনএল-এর এই লাইভ টিভি অ্যাপটি WeConnect পাব্লিশ করেছে। সিঙ্গেল সিপিই-এর মাধ্যমে ইন্টারনেট, কেবল টিভি এবং ল্যান্ড লাইনের পরিষেবা একত্রিত করা হয়েছে। আবার এ বছর ফেব্রুয়ারিতে ইন্টারনেট প্রোটোকল টেলিভিশন লঞ্চ করেছিল সংস্থা। 

এবার পুজোয় ছবি তুলুন আইফোনে, মুকেশ আম্বানি দিচ্ছে বিরাট ডিসকাউন্টে কেনার সুযোগ

সদ্য লঞ্চ হওয়ার কারণে আপাতত এর দাম কম রাখা হয়েছে। মাসে ১৩০ টাকা খরচ করলেই বিএসএনএল-এর (BSNL) টিভি-র পরিষেবা গ্রহণ করা যাবে। মজার বিষয়, অ্যান্ড্রয়েড টিভি-তে এই সার্ভিস পাওয়া যাবে। এর জন্য লাগবে না কোন সেট টপ বক্স।