টার্গেট সেট করে নিল RCB! নিলামে এই বিদেশির ওপর হতে পারে টাকার বৃষ্টি

আইপিএল ২০২৪-এ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (RCB) প্লে অফে পৌঁছেছিল ঠিকই, কিন্তু শিরোপা জয়ের স্বপ্ন এখনও অধরাই। গত মরশুমে আরসিবির উইকেটকিপার-ব্যাটসম্যান দীনেশ কার্তিক নজর কেড়েছিলেন। গত…

RCB vs DC IPL 2023 Match: Royal Challengers Bangalore vs Delhi Capitals

আইপিএল ২০২৪-এ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (RCB) প্লে অফে পৌঁছেছিল ঠিকই, কিন্তু শিরোপা জয়ের স্বপ্ন এখনও অধরাই। গত মরশুমে আরসিবির উইকেটকিপার-ব্যাটসম্যান দীনেশ কার্তিক নজর কেড়েছিলেন। গত মরশুমে আরসিবির শেষ ম্যাচের পর দীনেশ কার্তিক আইপিএল থেকেও অবসরের সিদ্ধান্ত নিয়েছিলেন। প্রশ্ন থেকেই যাচ্ছে, আইপিএল ২০২৫ (IPL 2025)-এ RCB-র নতুন উইকেটরক্ষক ব্যাটসম্যান কে হবেন? এবার উঠে আসছে অস্ট্রেলিয়ার এই বিস্ফোরক ব্যাটসম্যানের নাম। মনে করা হচ্ছে, মেগা নিলামে এই খেলোয়াড়কে দলে নেওয়ার জন্য চেষ্টা চালাতে পারে আরসিবি।

Dhruv Jurel: ধোনির রেকর্ড ছুঁলেও টিম ইন্ডিয়ায় অনিশ্চিত জুরেল

   

সম্প্রতি অস্ট্রেলিয়া ও স্কটল্যান্ডের মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলা হয়েছে। অস্ট্রেলিয়াঅনায়াসে ৩-০ ব্যবধানে জিতেছে সিরিজ। এই সিরিজে অস্ট্রেলিয়া দলের ব্যাটসম্যানদের দাপুটে ফর্ম দেখা গিয়েছে। প্রথম ম্যাচে ট্রাভিস হেড ও মিচেল মার্শ বোলারদের বিরুদ্ধে প্রভাব বিস্তার করেছিলেন।

দ্বিতীয় ম্যাচে উইকেটরক্ষক ব্যাটসম্যান জশ ইংলিশ শতরান করে সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছিলেন। দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে জশ ইংলিস মাত্র ৪৯ বলে ১০৩ রানের ঝড়ো ইনিংস খেলেছেন। দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ৭০ রানের সহজ জয় অর্জন করে অস্ট্রেলিয়া।

Jay Shah আইসিসির দায়িত্ব নেওয়ার পর চাপে পড়বে পাকিস্তান? পিসিবি চেয়ারম্যান নিজেই মুখ খুললেন

দীনেশ কার্তিক আইপিএল থেকে অবসর নেওয়ার পর রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ভাল মানের উইকেটকিপার-ব্যাটসম্যানের সন্ধানে থাকবেন। এমন পরিস্থিতিতে আইপিএল ২০২৫-এ অস্ট্রেলিয়ার এই বিস্ফোরক উইকেটরক্ষক ব্যাটসম্যানের ওপর বাজি ধরতে পারে আরসিবি। জশ ইংলিশ আরসিবিতে যোগ দিলে দল আগের থেকে অনেক বেশি শক্তিশালী হতে পারে। উইকেটকিপিংয়ের পাশাপাশি দ্রুত গতিতে রান তোলার ব্যাপারে সিদ্ধহস্ত জশ ইংলিশ।