ফুটফুটে সন্তানের জন্ম দিলেন দীপিকা, ছেলে না মেয়ে?

সকল অপেক্ষার অবসান, অবশেষে সন্তানের জন্ম দিলেন বিখ্যাত বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। গতকালই হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে। এরপর আজ এল সেই দীর্ঘ…

সকল অপেক্ষার অবসান, অবশেষে সন্তানের জন্ম দিলেন বিখ্যাত বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। গতকালই হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে। এরপর আজ এল সেই দীর্ঘ প্রতীক্ষিত সুখবর। কিন্তু জানেন কি তাঁর ছেলে না মেয়ে সন্তান হয়েছে?

জানা গিয়েছে, দীপিকা-রনবীরের ঘর আলো করে লক্ষ্মী এসেছে। অর্থাৎ কন্যা সন্তানের জন্ম দিয়েছেন দীপিকা। রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন দীপিকা। দীপিকার মা হওয়ার খবরে ভক্তরা দারুণ খুশি। অনুরাগীরা সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে শুভেচ্ছা জানাতে শুরু করেন।

   

গণেশ চতুর্থীর শুভ অনুষ্ঠানে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন দীপিকা পাড়ুকোন। সোশ্যাল মিডিয়ায় এই খবর প্রকাশ্যে আসতেই দারুণ খুশি অনুরাগীরা। দীপিকা পাড়ুকোনের বেবি বাম্প দেখে অনেকেই অনুমান করেছিলেন যে সম্ভবত অভিনেত্রী যমজ সন্তানের জন্ম দেবেন। যাইহোক, ভক্তরা এখন দীপিকা ও রণবীর কন্যার এক ঝলক দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

গত ৬ সেপ্টেম্বর সিদ্ধিবিনায়ক মন্দিরে পৌঁছন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। মন্দিরে বাপ্পার আশীর্বাদ নেন এই দম্পতি। পরদিন ৭ সেপ্টেম্বর প্রসবের জন্য হাসপাতালে ভর্তি করা হয় দীপিকাকে। একই সঙ্গে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী।

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের বাবা-মা বলিউডের অন্যতম পাওয়ার কাপল হিসেবে পরিচিত।  আপনাদের জানিয়ে রাখি, দীপিকার বেবি বাম্প দেখে অনেকেই অনুমান করেছিলেন যে হয়তো তিনি যমজ সন্তানের জন্ম দেবেন। ভক্তরাও এ সম্পর্কে মন্তব্য করছেন এবং বলছেন যে আমরা আশা করেছিলাম যে দীপবীরের যমজ সন্তান হবে। একজন ব্যবহারকারী লিখেছেন, ‘লক্ষ্মী এসেছেন, অভিনন্দন। একজন।’ লিখেছেন, ‘এখন গণমাধ্যম শান্তিতে ঘুমাতে পারে। এমন পরিস্থিতিতে ভক্তরা এখন দীপিকা-রণবীরের পরীকে এক ঝলক দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।’ 

 

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)