BoB Ayur Consultancy: কলকাতার বিখ্যাত স্কিন কেয়ার ও বিউটি সল্যুশন সেন্টার

কলকাতার বুকে আধুনিক ও প্রফেশনাল স্কিন কেয়ার ক্লিনিকের মধ্যে অন্যতম শীর্ষস্থানে রয়েছে BoB Ayur Consultancy। ৭/১, দেশপ্রিয় পার্ক, লেক টেরেস, বালিগঞ্জে অবস্থিত এই ক্লিনিকটি 4.3…

BoB Ayur Consultancy

কলকাতার বুকে আধুনিক ও প্রফেশনাল স্কিন কেয়ার ক্লিনিকের মধ্যে অন্যতম শীর্ষস্থানে রয়েছে BoB Ayur Consultancy। ৭/১, দেশপ্রিয় পার্ক, লেক টেরেস, বালিগঞ্জে অবস্থিত এই ক্লিনিকটি 4.3 রেটিং সহ ১২১টি গুগল রিভিউয়ের মাধ্যমে নিজেকে প্রমাণ করেছে। বিউটি, হেয়ার ও স্কিন কেয়ার সমাধানের ক্ষেত্রে দক্ষতার সাথে কাজ করা এই প্রতিষ্ঠানটি সম্প্রতি তাদের পরিষেবাগুলি আরও উন্নত করেছে এবং কলকাতা শহরের মধ্যে অন্যতম সেরা হিসেবে বিবেচিত হয়েছে।

কেন BoB Ayur Consultancy আপনার সেরা পছন্দ?
BoB Ayur Consultancy গ্রাহকদের চাহিদা অনুযায়ী কাস্টমাইজড স্কিন কেয়ার, হেয়ার স্টাইলিং, এবং মেকআপ পরিষেবা প্রদান করে। প্রতিষ্ঠানটির প্রফেশনাল এবং অভিজ্ঞ টিম অত্যন্ত যত্নের সাথে ক্লায়েন্টদের জন্য কাস্টমাইজড সমাধান প্রদান করেন। এখানকার প্রতিটি পরিষেবা আধুনিক প্রযুক্তি ও উপকরণ ব্যবহার করে প্রদান করা হয়, যা গ্রাহকদের চুল ও ত্বকের যত্নের ক্ষেত্রে সর্বোত্তম ফলাফল দেয়।

   

Hair Styling Services
আপনি যদি ট্রেন্ডি হেয়ারকাট বা প্রফেশনাল হেয়ার স্টাইলিং খুঁজছেন, BoB Ayur Consultancy আপনার জন্য সেরা। এখানে অভিজ্ঞ হেয়ারস্টাইলিস্টদের দ্বারা প্রতিটি চুলের স্টাইল কাস্টমাইজড ভাবে প্রদান করা হয়। কলকাতার অন্যতম সেরা হেয়ারস্টাইলিং সেলুন হিসেবে প্রতিষ্ঠানটি পরিচিত। এখানে আপনি পাবেন:
* Trendy haircuts
* Hair coloring services
* Bridal hairstyling
* Modern and Traditional Hairstyling

Hair treatments

BoB Ayur Consultancy-তে চুলের চিকিৎসা সম্পর্কিত পরিষেবাগুলি অত্যন্ত উন্নত মানের। চুলের সৌন্দর্য এবং স্বাস্থ্য পুনরুদ্ধারে সহায়ক পরিষেবাগুলির মধ্যে রয়েছে:
* Keratin treatment
* Hair spa
* Scalp treatment
* Hair loss prevention services
* Hair smoothing treatment

Skincare treatment
স্কিনকেয়ার সমাধানের ক্ষেত্রে BoB Ayur Consultancy-র পরিষেবাগুলি অত্যন্ত নির্ভরযোগ্য। আপনি যদি স্কিন ব্রাইটেনিং, একনে ট্রিটমেন্ট, বা অ্যান্টি-এজিং ট্রিটমেন্টের জন্য সেরা ক্লিনিক খুঁজছেন, তাহলে এখানে আসতে পারেন। প্রতিষ্ঠানের প্রফেশনাল কসমেটোলজিস্টদ্বারা সুপারিশকৃত পরিষেবাগুলির মধ্যে রয়েছে:
* Anti-aging treatment
* Acne treatment
* Skin Brightening Services
* Professional facial treatment

Nail Service
BoB Ayur Consultancy-তে আপনি পাবেন কলকাতার অন্যতম সেরা নখের পরিষেবা। নখের আর্ট থেকে শুরু করে ম্যানিকিউর ও পেডিকিউর সবকিছুই অত্যন্ত যত্ন সহকারে করা হয়। এখানে আপনি পাবেন:
* Nail Art
* Gel nail service
* Manicure and Pedicure
* Nail extension
* Luxury nail services

Makeup service
একটি বড় ইভেন্ট বা বিয়ের সময় সেরা মেকআপ পরিষেবা পেতে আপনি BoB Ayur Consultancy-তে আসতে পারেন। এখানে অভিজ্ঞ মেকআপ আর্টিস্টদের দ্বারা মেকআপ সেবা প্রদান করা হয়, যা আপনাকে আপনার বিশেষ দিনটিতে দুর্দান্তভাবে তুলে ধরবে। এখানে রয়েছে:
* Best Makeup Artist
* Bridal makeup
* Party makeup
* Airbrush makeup
* Professional makeup studio
* Makeup package

Beauty Training Academy
BoB Ayur Consultancy-র শুধু বিউটি সেবা নয়, এখানে ট্রেনিং একাডেমি হিসেবে মেকআপ, হেয়ারড্রেসিং এবং স্কিনকেয়ার কোর্স প্রদান করা হয়। কলকাতার অন্যতম সেরা বিউটি একাডেমি হিসেবে পরিচিত এই প্রতিষ্ঠানে শিক্ষার্থীরা হাতে-কলমে ট্রেনিং নিয়ে নিজেকে দক্ষ করে তোলেন। এখানে প্রদান করা হয়:
* Makeup course
* Hairdressing training
* Nail art course
* Skincare training
* Beauty therapy course

যোগাযোগ ও সময়সূচি
BoB Ayur Consultancy-তে প্রতিদিন সকাল ১০টা থেকে কাজ শুরু হয়। আপনি যদি একটি প্রফেশনাল স্কিনকেয়ার ক্লিনিক খুঁজছেন, তবে আজই যোগাযোগ করুন 9831190421 এই নম্বরে। আপনি তাদের ওয়েবসাইটে ভিজিট করে বা সরাসরি ক্লিনিকে গিয়ে পরামর্শ নিতে পারেন।
ঠিকানা:
৭/১, দেশপ্রিয় পার্ক, লেক টেরেস, বালিগঞ্জ, কলকাতা, পশ্চিমবঙ্গ ৭০০০২৯
BoB Ayur Consultancy-তে এসে আপনার চুল ও ত্বকের যত্ন নিন এবং নতুনভাবে নিজেকে আবিষ্কার করুন।

নতুন ব্রাঞ্চ লোকেশন
১ম এভিনিউ, ব্লক AE 341, সেক্টর 1, বিধান নগর, পশ্চিমবঙ্গ। বিনোদ বিহারী দত্ত লিগ্যাসি থেকে 12 মিটার দূরে, ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার পাশে। পিন-700064 (ভারত)
Phone: 9831190421
Website: https://bobayur.com
Mail ID: support@bobayur.com

নির্দেশনা এবং শেয়ার করুন
আপনার বন্ধু এবং পরিবারের সাথে আমাদের সেবা শেয়ার করুন এবং তাদেরও উপকৃত হোন। BoB Ayur Consultancy লেক টেরেসে অবস্থিত, তাই কলকাতার যেকোনো প্রান্ত থেকে সহজেই আসা যায়।
BoB Ayur Consultancy – আপনার সৌন্দর্যের সেরা ঠিকানা কলকাতায়!

(Advertorial)