হাতরাসে বাস ও লোডারের সংঘর্ষে মৃত ১২

উত্তরপ্রদেশের হাতরাসে বাস ও লোডারের মধ্যে ভয়াবহ সংঘর্ষ (Road Accident in Hathras) হয়েছে। এই দুর্ঘটনায় এখন পর্যন্ত ১২ জনের মৃত্যুর খবর আসছে। যদিও অনেকে আহত…

Tragic Road Accident in Hathras

উত্তরপ্রদেশের হাতরাসে বাস ও লোডারের মধ্যে ভয়াবহ সংঘর্ষ (Road Accident in Hathras) হয়েছে। এই দুর্ঘটনায় এখন পর্যন্ত ১২ জনের মৃত্যুর খবর আসছে। যদিও অনেকে আহত হয়েছে বলে জানা গেছে। ঘটনাস্থলে পৌঁছেছে উদ্ধারকারী দল। আহতদের দ্রুত হাসপাতালে ভর্তি করা হচ্ছে। গুরুতর আহতদের আলিগড় মেডিকেল কলেজে রেফার করা হয়েছে।

তথ্য অনুসারে, হাতরাস জেলার হাতরাস আগ্রা আলিগড় জাতীয় সড়কের চাঁদপা থানা এলাকার ভুস কা নাগলা বাইপাসের মিতাই গ্রামের কাছে এই দুর্ঘটনাটি ঘটেছে। এখানে একটি রোডওয়েজ বাস এবং একটি ম্যাজিক লোডারের মধ্যে সংঘর্ষ হয়। এই দুর্ঘটনায় 16 জন আহত এবং 12 জন ঘটনাস্থলেই মারা যান।

   

ঘটনাস্থলে পৌঁছেছেন ডিএম-এসপি
দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেন ডিএম আশিস কুমার ও এসপি নিপুণ আগরওয়াল ও অন্যান্য আধিকারিকরা। আহতদের সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। লোডিং গাড়িতে প্রায় ২৫-৩০ জন বসে ছিলেন বলে জানা গেছে। সাসনি থানা এলাকার মুকুন্দ খেদা থেকে ভোজন সেরে সকলেই ফিরছিলেন। সবাই খান্ডোলির সাইমলা গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

বাসের ভেতরে থাকা লোকজনও গুরুতর আহত হয়েছেন এবং তাদেরও চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। ডিএম আশিস কুমারও হাসপাতালে গিয়ে আহতদের খোঁজ খবর নেন। একই সঙ্গে চিকিৎসকদের যথাযথ স্বাস্থ্য সুবিধা দেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে। নিহতদের মধ্যে নারী ও শিশুও রয়েছে।