লক্ষ লক্ষ টাকার অন্তর্বাস চুরি! চাড্ডি গ্যাং-য়ের আতঙ্ক মহারাষ্ট্রে

মহারাষ্ট্রের চাড্ডি গ্যাং-য়ের (Chaddi baniyan gang) আতঙ্কে ঘুম উড়েছে ব্যবসায়ীদের। বুধবার রাতে একের পর এক দোকানে লুটপাট চালায় এই দুষ্কৃতী দল। কয়েকটি দোকানে লুটপাঠ চালিয়ে…

Chaddi gang became acccused for loot underwears in maharashtra

মহারাষ্ট্রের চাড্ডি গ্যাং-য়ের (Chaddi baniyan gang) আতঙ্কে ঘুম উড়েছে ব্যবসায়ীদের। বুধবার রাতে একের পর এক দোকানে লুটপাট চালায় এই দুষ্কৃতী দল। কয়েকটি দোকানে লুটপাঠ চালিয়ে চার লক্ষ টাকা চুরি করে এবং মূল্যবান সামগ্রী লুট করে নিয়ে গিয়েছে তারা। বৃহস্পতিবার সকালে দোকানগুলির শাটার ভাঙা অবস্থাতে দেখতেই স্থানীয়দের মধ্য হুলস্থুল পড়ে যায়।

ইন্ডি জোটের অন্দরে ফের ফাটল, আপের বিধায়ক যোগ দিলেন কংগ্রেসে!

   

ঘটনাস্থলে পুলিশ পৌঁছে তদন্ত শুরু করে। এলাকার বেশ কয়েকটি সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হয়। সেখানে দেখা যায়, দুষ্কৃতী দলের সকলেরই মুখ ঢাকা। গায়ে পোশাক বলতে শধু অন্তর্বাস। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে এটি ‘চাড্ডি’ গ্যাংয়েরই Chaddi baniyan gang) কাজ। দিন কয়েক আগেই মালেগাঁওয়ে কয়েকটি বাড়ি এবং একটি কলেজে ডাকাতি হয়। তখন ‘আন্ডারওয়্যার’ গ্যাংয়ের বিষয়টি প্রকাশ্যে আসে।

কংগ্রেসে যোগ দিচ্ছেন দুই কুস্তিগীর, তালিকায় রয়েছেন ভিনেশ ফোগাত!

সম্প্রতি মালেগাঁওয়ে দাপিয়ে বেড়িয়েছে ‘আন্ডারওয়্যার’ গ্যাং। সেই আতঙ্ক এখনও কাটেনি। তারমধ্যেই এবার ‘চাড্ডি’ গ্যাং সক্রিয় হয়েছে নাসিকে। গত কয়েক মাসে বেশ কয়েকটি ডাকাতির ঘটনাও ঘটেছে নাসিকে। এই দুই দলের যোগাসাজশেই কি এই লুটপাট চলছে নাসিক এবং তার আশেপাশে, তা ভাবিয়ে তুলেছে পুলিশকে।

টেকনিক্যাল রিপোর্ট কোথায়?, অপরাজিতা বিল নিয়ে ফের তরজায় রাজ্য-রাজভবন

এই সপ্তাহের গোড়াতেই মালেগাঁওয়ে যে ডাকাতির ঘটনা ঘটে, সেই ঘটনায় জড়িত ‘আন্ডারওয়্যার’ গ্যাংয়ের এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। একের পর এক লুটপাটের ঘটনায় পুলিশ-প্রশাসনের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলছে স্থানীয়রা।