চাকরিপ্রার্থীদের বাম্পার সুযোগ দিচ্ছে স্যামসাং, মোবাইল থেকে স্মার্ট টিভিতে পেয়ে যান 50 শতাংশ ছাড়

আপনি যদি চাকরি করেন তবে আপনি স্যামসাং এর কর্পোরেট প্রোগ্রামের সুবিধাগুলি পেতে পারেন, যার মধ্যে আপনি স্মার্ট টিভি, স্মার্ট ফোন, ফ্রিজ এবং ওয়াশিং মেশিন ইত্যাদিতে…

Samsung-Discount

আপনি যদি চাকরি করেন তবে আপনি স্যামসাং এর কর্পোরেট প্রোগ্রামের সুবিধাগুলি পেতে পারেন, যার মধ্যে আপনি স্মার্ট টিভি, স্মার্ট ফোন, ফ্রিজ এবং ওয়াশিং মেশিন ইত্যাদিতে দুর্দান্ত ছাড় পেতে পারেন। কিন্তু আপনি কিভাবে এই সুযোগ পাবেন? এর জন্য আপনাকে বেশি কিছু করতে হবে না। স্যামসাং পণ্যগুলি সস্তায় কিনতে, এখানে বুঝুন কীভাবে স্যামসাং কর্পোরেট কর্মীদের টাকা বাঁচানোর সুযোগ দিচ্ছে। আপনি এখানে এই সম্পর্কে সম্পূর্ণ বিবরণ দেওয়া হল।

স্যামসাং পণ্যে ছাড়
এর জন্য আপনাকে শুধুমাত্র Samsung Corporate Plus প্রোগ্রামের সাহায্য নিতে হবে, যাতে আপনি বিভিন্ন ডিভাইসে বাম্পার ডিসকাউন্ট পাবেন। শুধু তাই নয়, আপনি এই ওয়েবসাইট https://www.samsung.com/in/multistore/corporate/prelogin/ এ লগইন করার সময় পেয়ে যাবেন 2500 টাকার লগইন ভাউচার, স্মার্টওয়াচে 6000 টাকার ব্যাঙ্ক ডিসকাউন্ট। এছাড়া 40 শতাংশ ডিসকাউন্টে স্যামসাং টিভি এবং রেফ্রিজারেটর ওয়াশিং মেশিনে 50 শতাংশ ডিসকাউন্ট। এই লিঙ্কে ক্লিক করার পরে, আপনার অফিসিয়াল ইমেল আইডি দিয়ে লগইন করুন, আপনি OTP পাবেন, OTP পূরণ করুন এবং ডিলগুলি পেয়ে যান।

   

শুধু গুগল আর স্যামসাং নয়, কম বাজেটে হতে পারে এই ফোল্ডেবল স্মার্টফোন

কর্পোরেট প্রোগ্রামে দাম
Galaxy Fold 6-এ আপনি একটি 7.6 ইঞ্চি QXGA+ ডায়নামিক AMOLED 2X ডিসপ্লে পাবেন, এই স্মার্টফোনটিতে 120Hz রিফ্রেশ রেট রয়েছে। এছাড়া HD + Dynamic AMOLED 2X ডিসপ্লে যা 120Hz অ্যাডাপটিভ রিফ্রেশ রেট উপলব্ধ। ফটো-ভিডিওগ্রাফির জন্য, আপনাকে একটি 50 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, 10 মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা, 12 মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ক্যামেরা এবং 4 মেগাপিক্সেল আন্ডার ডিসপ্লে ক্যামেরা দেওয়া হচ্ছে।

এছাড়াও, আপনি সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য একটি 10 ​​মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাবেন। 256GB এবং 512GB স্টোরেজের পাশাপাশি 4,400 mAh ব্যাটারি সহ একটি 25W অ্যাডাপ্টারও থাকছে। Samsung এর কর্পোরেট প্রোগ্রামের অধীনে, আপনি এই ফোনটি 1,36519 টাকার প্রারম্ভিক মূল্যে কিনতে পারেন, এই স্মার্টফোনটিতে কোম্পানি 2,999 টাকায় অ্যাক্সিডেন্টসিয়াল ও ড্যামেজ প্রোটেকশন অফার করছে।

এছাড়া আপনি স্মার্ট টিভিতে 40 শতাংশ পর্যন্ত ছাড় পাচ্ছেন, যেখানে আপনি যদি হোম অ্যাপ্লায়েন্স কিনতে চান তবে আপনি 45 শতাংশ ছাড় পেতে পারেন। Galaxy Z Fold 6 এবং Galaxy Z Flip 6 এবং ল্যাপটপে বিশেষ ওয়ারেন্টি পাচ্ছেন। আপনি Samsung এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে কর্পোরেট প্রোগ্রাম সম্পর্কে সম্পূর্ণ বিশদ দেখতে পারেন, এখানে আপনি বিভিন্ন পণ্যে বিভিন্ন ছাড় এবং সুবিধা দেখতে পাবেন।