Mohammedan SC: জোর ধাক্কা! চোটের কবলে সাদা-কালোর তারকা মিডফিল্ডার

কিছুদিনের অপেক্ষা মাত্র। তারপরেই শুরু হবে ইন্ডিয়ান সুপার লিগ (ISL 2024)। যার অপেক্ষায় গোটা দেশের ফুটবলপ্রেমীরা। শেষ মরসুমে সকলকে টেক্কা দিয়ে আইলিগ জয় করেছিল মহামেডান…

Abdul Kadiri Mohammed

কিছুদিনের অপেক্ষা মাত্র। তারপরেই শুরু হবে ইন্ডিয়ান সুপার লিগ (ISL 2024)। যার অপেক্ষায় গোটা দেশের ফুটবলপ্রেমীরা। শেষ মরসুমে সকলকে টেক্কা দিয়ে আইলিগ জয় করেছিল মহামেডান স্পোর্টিং ক্লাব Mohammedan SC)। সেই সুবাদে এবার দেশের প্রথম ডিভিশন লিগ খেলবে কলকাতা ময়দানের এই প্রধান। যা নিঃসন্দেহে বড়সড় পাওনা। সেই সবদিক মাথায় রেখেই এবার লগ্নিকারী সংস্থার সঙ্গে মিলে এবার দল তৈরি করেছে করেছে লগ্নিকারী সংস্থা।

   

যেখানে পুরনো ফুটবলারদের পাশাপাশি বেশ কয়েকজন হাইপ্রোফাইল তারকাকে যুক্ত করা হয়েছে দলের সঙ্গে। বর্তমানে তাঁদের নিয়েই অনুশীলন চালাচ্ছেন মহামেডান কোচ আন্দ্রে চেরনিশভ। কয়েকদিন আগে পর্যন্ত নিউটাউনের সেন্টার অফ এক্সিলেন্সে দল অনুশীলন করলেও বর্তমানে মাঠ মেরামতের কাজ চলছে সেখানে। যারফলে নিজেদের ক্লাব গ্ৰাউন্ডেই চলছে অনুশীলন। সেই নিয়েই দেখা দিয়েছে একাধিক সমস্যা। বলতে গেলে মাঠের গুনগত মান নিয়ে দেখা দিয়েছে একাধিক প্রশ্ন চিহ্ন।

আসলে ঘরের মাঠে অনুশীলন করতে গিয়েই চোটের কবলে পড়তে হয়েছে দলের একাধিক ফুটবলারদের। যাদের মধ্যে অন্যতম আব্দুল কাদিরী মোহাম্মদ। উল্লেখ্য, নায় ফুটবল সিজনের কথা মাথায় রেখেই এবারের ট্রান্সফার উইন্ডোতে তাঁকে দলে এনেছে সাদা-কালো ব্রিগেড। আইএসএলের মতো গুরুত্বপূর্ণ টুর্নামেন্টে ঘানার এই মিডফিল্ডারের দিকেই ভরসা করছেন চেরনিশভ। কিন্তু তাঁর আগেই দেখা দিল চোটের সমস্যা।

যতদূর জানা গিয়েছে, হাঁটুতে চোট পেয়েছেন এই বিদেশি ফুটবলার। যারফলে অনুশীলন শেষে সাপোর্টিং স্টাফেদের কাঁধে ভর করে মাঠ ছাড়তে হয়েছিল তাঁকে। এই পরিস্থিতিতে তাঁর আইএসএলের প্রথম ম্যাচ খেলা নিয়ে দেখা দিয়েছে ধোঁয়াশা। সব ঠিকঠাক থাকলেও আগামী কাল বা পড়শু এমআরআই করা হতে পারে এই ফুটবলারের। তারপর চোটের পরিস্থিতি বুঝে সিদ্ধান্ত নেবেন সাদা-কালো কোচ।