সারা বিশ্বের সিসিটিভি ক্যামেরা থাকবে আপনার ফোনে, ঘরে বসে দেখুন দেশে বিদেশে কী হচ্ছে

সারা বিশ্ব ঘুরতে কার না ভালো লাগে, কিন্তু বাজেটের কারণে এটা সম্ভব হয়ে ওঠে না। এমন পরিস্থিতিতে, যদি আপনি আপনার ফোনে আপনার প্রিয় জায়গার লাইভ…

World-CCTV-Cam

সারা বিশ্ব ঘুরতে কার না ভালো লাগে, কিন্তু বাজেটের কারণে এটা সম্ভব হয়ে ওঠে না। এমন পরিস্থিতিতে, যদি আপনি আপনার ফোনে আপনার প্রিয় জায়গার লাইভ ফুটেজ দেখতে পারেন, তাহলে কেমন লাগবে? এই কৌশলটি কী এবং এটি কীভাবে কাজ করবে সে সম্পর্কে এখানে সম্পূর্ণ বিবরণ পড়ুন এবং ঘরে বসে আপনার প্রিয় জায়গার লাইভ ক্লিপগুলি দ্রুত দেখুন।

আর্থক্যাম বিস্ময়কর কাজ করবে
আপনি আর্থ ক্যামের মাধ্যমে বিশ্বজুড়ে ভ্রমণ (World CCTV Cam) করতে পারেন। এই প্ল্যাটফর্মে, আপনি বিশ্বের বিখ্যাত স্থানের সুন্দর দৃশ্য সিসিটিভি ক্যামেরায় দেখতে পাবেন। প্রতিটি ব্যবহারকারী সহজেই তার ফোনে এটি দেখতে পারেন। এর জন্য আলাদা কোনো অ্যাপ ইন্সটল করতে হবে না। শুধু তাই নয়, এখানে আপনার লাখ লাখ টাকাও সাশ্রয় হবে, ভ্রমণের জন্য আপনাকে কোনো খরচ করতে হবে না, আপনি ঘরে বসেই উপভোগ করতে পারবেন আপনার প্রিয় জায়গা। শুধুমাত্র আপনাকে কেবল আপনার পছন্দের জায়গাটি সার্চ করতে হবে এবং এতেই আপনার কাজ হয়ে যাবে। এছাড়াও আপনি নানান ফুটেজ দেখতে পাবেন।

   

নতুন আপডেটে কি অ্যাপলের পুরানো ফোন অকেজো হয়ে যায়, সত্যটা কী?

এভাবে সিসিটিভি ফুটেজ দেখুন
এজন্য প্রথমে গুগলে গিয়ে সার্চ বারে EarthCam লিখে সার্চ করুন। এর পর স্ক্রীনে আসা অপশনে ক্লিক করুন। আপনি যে জায়গাটির ফুটেজ দেখতে চান তা সার্চ করুন, আপনি এটিতে ক্লিক করার সঙ্গে সঙ্গে আপনার সামনে সিসিটিভি ক্যামেরাটি (World CCTV Cam) খুলবে। আপনি এটি থেকে অনেক সুবিধা পেতে পারেন, আপনি যদি সেখানে বেড়াতে যান তবে আপনি আগে থেকেই জানতে পারবেন সেখানে কী চলছে।

  1. আর্থক্যাম অ্যাপ
    শুধু ওয়েবসাইট নয়, আপনি চাইলে গুগল প্লে স্টোর বা অ্যাপল অ্যাপ স্টোর থেকেও অ্যাপটি ইনস্টল করতে পারেন। লগ ইন করার পরে, আপনি আপনার পছন্দের কাজ করতে পারেন এবং সারা বিশ্বের সিসিটিভি ক্যামেরা (World CCTV Cam) থেকে ফুটেজ দেখতে পারেন। এই বিষয়ে সময়ে সময়ে আপডেটও পোস্ট করা হয়। আপনি চাইলে রেকর্ড করা ভিডিও গুলিও দেখতে পারেন।