Durand Cup: ডুরান্ড জিতে সমর্থকদের উদ্দেশ্যে বিশেষ বার্তা জন আব্রাহামের

গত শনিবার সল্টলেকের যুবভারতী ক্রীড়াঙ্গনে সৃষ্টি হয়েছে এক নতুন ইতিহাস। মোহনবাগান সুপার জায়ান্টকে পরাজিত করে প্রথমবার ডুরান্ড কাপ (Durand Cup) চ্যাম্পিয়ন হয়েছে নর্থইস্ট ইউনাইটেড। খুব…

John Abraham Shares Special Message to Fans After Durand Cup Victory

গত শনিবার সল্টলেকের যুবভারতী ক্রীড়াঙ্গনে সৃষ্টি হয়েছে এক নতুন ইতিহাস। মোহনবাগান সুপার জায়ান্টকে পরাজিত করে প্রথমবার ডুরান্ড কাপ (Durand Cup) চ্যাম্পিয়ন হয়েছে নর্থইস্ট ইউনাইটেড। খুব একটা সহজ ছিলনা এই লড়াই। ঘরের মাঠে ম্যাচ থাকার সুবাদে প্রথম থেকেই যথেষ্ট আক্রমণাত্বক মেজাজে ধরা দিয়েছিল বাগান ফুটবলাররা। জেসন কামিন্স থেকে শুরু করে লিস্টন কোলাসো। সুযোগ বুঝে প্রতিপক্ষের রক্ষণভাগে হানা দিয়েছিলেন বারংবার। তাঁদের সামাল দিতে কার্যত নাজেহাল হয়ে ওঠেন নর্থইস্ট ডিফেন্ডাররা।

   

তারপর পেনাল্টি থেকে কামিন্সের গোল। এগিয়ে যায় মোহনবাগান। তবে সেখানেই শেষ নয়। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে ব্যবধান বাড়িয়ে দেন সাহাল আব্দুল সামাদ। কিন্তু দুই গোলে এগিয়ে থেকে ও জয় ছিনিয়ে নিতে পারেনি জোসে মোলিনার ছেলেরা। পিছিয়ে থাকা নর্থইস্ট ইউনাইটেড যে কতটা ভয়ঙ্কর তাঁর প্রমাণ মিলেছে এই ম্যাচে। দ্বিতীয়ার্ধের শুরু থেকেই যথেষ্ট আক্রমণাত্বক মেজাজে দেখা যায় জিথিন সুব্রামদের। পরবর্তীতে ম্যাচের ৬০ মিনিটের মাথায় গোল শোধ করে সমতায় ফেরে পেদ্রো বেনালির ছেলেরা।

সেখান থেকেই অমীমাংসিত ফলাফল নিয়ে টাইব্রেকারে চলে যায় ম্যাচ। সেখান থেকেই আসে চূড়ান্ত সাফল্য। ট্রফি জিতে মরসুম শুরু করল আইএসএলের এই ফুটবল দল। এই অভূতপূর্ব সাফল্য নিয়ে এবার সমর্থকদের উদ্দেশ্যে বিশেষ বার্তা দিলেন নর্থইস্ট কর্ণধার জন আব্রাহাম। ঘণ্টাকয়েক আগেই সেই সংক্রান্ত একটি ভিডিও আপলোড করা হয় ক্লাবের ফেসবুক পেজে। যেখানে ডুরান্ড কাপ সহ দলের অন্যান্য খেতাব গুলিকে সামনে রেখে তিনি বলেন, “নর্থইস্ট ইউনাইটেডের সমর্থকদের উদ্দেশ্যে একটা বিশেষ বার্তা। কখনও হাল ছেড়ো না। সাপোর্টাররা সব সময় আমাদের পাশে থেকেছে। তবে শুধুমাত্র ভালো সময় নয়, খারাপ সময়ের ক্ষেত্রেও।”

তিনি আরও বলেন, “আমরা নিজেদের প্রমাণ করতে পেরেছি। দলের সঙ্গে যুক্ত সকলকে শুভেচ্ছা জানাই। ফুটবলারদের পাশাপাশি দলের কোচ,সাপোর্টিং স্টাফ সকলের যথেষ্ট অবদান রয়েছে। এছাড়াও যে সমস্ত সমর্থকরা দলকে সমর্থন করতে মাঠে এসেছিলেন তাঁদের সকলকে অনেক ধন্যবাদ।”