কবে মা হচ্ছেন দীপিকা? নতুন মাস পড়তেই শুরু জল্পনা!

অনেক জল্পনার পর অবশেষে চলতি বছরের ফেব্রুয়ারিতে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ও রণবীর সিং তাদের সন্তান আসার কথা ঘোষণা করেছিলেন। তাঁদের সন্তান যে সেপ্টেম্বর মাসেই…

অনেক জল্পনার পর অবশেষে চলতি বছরের ফেব্রুয়ারিতে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ও রণবীর সিং তাদের সন্তান আসার কথা ঘোষণা করেছিলেন। তাঁদের সন্তান যে সেপ্টেম্বর মাসেই আসছে সেই খবর ও জানিয়েছিলেন তাঁরা। পোস্টটি ভালোবাসায় ভরিয়ে দিয়েছিলেন আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, বিক্রান্ত ম্যাসি, আয়ুষ্মান খুরানা, এবং সোনম কাপুর আহুজা সহ তাদের ইন্ডাস্ট্রির বহু শিল্পীরা। গত কয়েক মাস ধরে, দীপিকার বেবি বাম্পের ছবি ভাইরাল হয় সোশাল মিডিয়াতে। নতুন মাস পড়তেই শুরু হল জল্পনা, কবে আসছে রণবীর-দীপিকার কোলে সন্তান?

একটি নামী সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে যে তাঁর সন্তানদের থাকার জন্য ইতিমধ্যেই একটি জায়গা তৈরী করে ফেলেছেন দম্পতি। যদি সবকিছু পরিকল্পনা অনুযায়ী হয়, তবে তিনি ২৮ সেপ্টেম্বর দক্ষিণ মুম্বইয়ের একটি হাসপাতালে সন্তানের জন্ম দেবেন। বর্তমানে দীপিকা অভিনয় থেকে বিরতি নিয়েছেন। ফলে ইটা বোঝা যাচ্ছে যে লন্ডনে নোই, দেশেই সন্তানের জন্ম দেবেন তিনি।

   

একটি সূত্র মারফত জানা যাচ্ছেযে দীপিকা ২০২৫ সালে আবার কাজ শুরু করার পরিকল্পনা করছেন এবং তাঁর সন্তানকে জন্ম দেওয়ার পরবর্তী কয়েক মাস তাঁর নবজাতককে সময় দিতে চান। তাঁর মাতৃত্বের ছুটি আগামী বছরের মার্চ পর্যন্ত চলতে পারে। এর প্রিয় তিনি ‘কালকি ২৮৯৮ এডি’ র দ্বিতীয় পর্বের শুটিং শুরু করবেন। এই ছবিটি ২০২৫ এর জানুয়ারী বা ফেব্রুয়ারী মাসে ফ্লোরে যাওয়ার সম্ভবনা রয়েছে। ২০২৬ সালে অমিতাভ বচ্চনের সঙ্গে ‘দ্য ইন্টার্ন’ ছবির হিন্দি রিমেকের শুটিং শুরু করবেন তিনি।

দীপিকা এবং রণবীরের একটি বাচ্চা ছেলে হওয়ার গুজব কিছু সময়ের জন্য প্রচারিত হয়েছে এবং একটি সাম্প্রতিক সোশাল মিডিয়া পোস্ট এই জল্পনাকে আরও বাড়িয়ে দিয়েছে। একটি গিফটিং ব্র্যান্ড তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে দীপিকার অর্ডার করা কিছু আরাধ্য উপহারের একটি ছবি শেয়ার করেছে। ছবিটিতে সুন্দরভাবে মোড়ানো উপহারের বাক্সে একটি ট্যাগ রয়েছে যাইঙ্গিত দে যে এটি দীপিকার জন্য। বাক্সগুলিকে বাধা ছিল হালকা নীল ফিতে দিয়ে এবং তার চারদিলে মোড়ানো ছিল বাদামী কাগজ। ফিতের সঙ্গে সংযুক্ত ছিল বেশ কয়েকটি কমনীয় সিরামিকের হ্যাঙ্গিং যার মধ্যে ছিল মাছ, তারা এবং বৃত্তের মতো আকৃতি, যেগুলো সবই নীল এবং সাদা রঙের।

এই বছরের জানুয়ারিতে, দীপিকা একটি সাক্ষাৎকারে আমত্রিত্বের বিষয়ে কথা বলেছিলেন। তিনি বলেন, “রণবীর এবং আমি বাচ্চাদের ভালোবাসি। আমরা সেই দিনের অপেক্ষায় রয়েছি যেদিন আমরা আমাদের নিজস্ব পরিবার শুরু করব… আমার পরিবার আমাকে ভিত্তি করে রাখে এবং রণবীর এবং আমি আশা করি আমাদের সন্তানদের মধ্যে একই মূল্যবোধ জাগিয়ে তুলব।”

এই তারকা দম্পতি – ছয় বছর ধরে সম্পর্কে থাকার পরে – ২০১৮ সালে ইতালির লেক কোমোতে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে গাঁটছড়া বাঁধেন। পাঁচ বছর পরে, তাদের বিয়ের ভিডিও ২০২৩ সালে কফি উইথ করণের অষ্টম সিজেনে দেখানো হয়েছিল।