খাস কলকাতায় খুন কয়লা ব্যবসায়ী, পশ্চিমবঙ্গ নাকি মিনি পাকিস্তান! প্রশ্ন তুললেন সুকান্ত

ফের একবার শহর কলকাতায় এক ভয়ানক ঘটনা ঘটে গেল। এবার একেবারে পয়েন্ট ব্ল্যাংক রেঞ্জ থেকে গুলি করে হত্যা করা হল এক ব্যবসায়ীকে বলে খবর। আর…

সুকান্ত মজুমদার

ফের একবার শহর কলকাতায় এক ভয়ানক ঘটনা ঘটে গেল। এবার একেবারে পয়েন্ট ব্ল্যাংক রেঞ্জ থেকে গুলি করে হত্যা করা হল এক ব্যবসায়ীকে বলে খবর। আর এই ঘটনা নিয়ে এবার সরব হলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। এটা বাংলা না মিনি পাকিস্তান, সেই নিয়ে আক্রমণ করলেন সাংসদ।

আজ রবিবার নিজের এক্স হ্যান্ডেলে তিনি লেখেন, ‘পশ্চিমবঙ্গ নাকি মিনি পাকিস্তান! খাস নিউটাউন (Newtown) এলাকায় রাম মন্দির আইল্যান্ড সংলগ্ন স্থানে পয়েন্ট ব্ল্যাংক রেঞ্জ থেকে গুলি করে হত্যা এক ব্যক্তিকে। বাইকে করে এসে অজ্ঞাত পরিচয় কিছু দুষ্কৃতি আকস্মিকভাবে গুলি করে চলে যায় ওই ব্যক্তিকে।’

   

গতকাল শনিবার রাতে শ্যুট আউটের ঘটনায় কেঁপে ওঠে নিউটাউন। ইকো পার্কের কাছে বাইকে চড়ে এসে একজন ব্যবসায়ীকে একদম কাছ থেকে গুলি করে কয়েকজন দুষ্কৃতী বলে অভিযোগ। পরে ব্যক্তিকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয়। কী কারণে এই হামলা, ব্যক্তিগত শত্রুতা নাকি নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। পুলিশ সূত্রে খবর,, শনিবার রাত্রিবেলা নিউটাউনের রামমন্দিরের চায়ের দোকানে বসেছিলেন নাসিমুদ্দিন খান নামের ওই যুবক। তিনি ইটের পাশাপাশি কয়লার ব্যবসার সঙ্গেও যুক্ত ছিলেন। এ দিন রাত্রিবেলা আচমকাই বাইকে করে সেখানে দু’জন এসে উপস্থিত হয় ওই চায়ের দোকানের সামনে।

পুলিশ সূত্রে খবর, পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে যুবকের বুকে গুলি করা হয়। এহেন ঘটনা থেকে ছুটে আসেন এলাকাবাসী। এরপর ওই যুবককে যুবককে উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।স্বাভাবিকভাবেই খাস কলকাতার বুকে ঘটে যাওয়া এহেন ঘটনাকে কেন্দ্র করে প্রবল চাঞ্চল্য ছড়িয়েছে সকলের মধ্যে।