করেন সামান্য দেহরক্ষীর কাজ, কিনে বসলেন 1.40 কোটি টাকার Range Rover, কে ইনি?

সামান্য দেহরক্ষীর কাজ করে সংসার সামলান। কিন্তু তিনিই কিনে ফেললেন ১.৪০ কোটি টাকা মূল্যের বিলাসবহুল গাড়ি। শুনতে অবিশ্বাস্য মনে হলেও এটিই বাস্তব। আর কিনবেন নাই…

Shera

সামান্য দেহরক্ষীর কাজ করে সংসার সামলান। কিন্তু তিনিই কিনে ফেললেন ১.৪০ কোটি টাকা মূল্যের বিলাসবহুল গাড়ি। শুনতে অবিশ্বাস্য মনে হলেও এটিই বাস্তব। আর কিনবেন নাই বা কেন! সে যদি হয় বলিউড সুপারস্টার সলমন খানের (Salman Khan) বডিগার্ড। এতক্ষণে বিষয়টি পরিষ্কার হয়েছে। গুরমিত সিং জলি, ওরফে ‘শেরা’-কে কেইই বা না চেনেন! সল্লু ভাইয়ের পেছন থেকে প্রায়শই ক্যামেরা বন্দী হতে দেখা যায় তাঁকে। 

সেই ১৯৯৫ সাল থেকে খান পরিবারের নিরাপত্তার দায়ভার সামলে আসছেন শেরা। পাশাপাশি তিনি একটি সিকুরিটি এজেন্সিও চালান। ভাইজানের ‘টাইগার’ মুভি থেকে অনুপ্রাণিত হয়ে শেরা তাঁর সিকুরিটি এজেন্সির ‘টাইগার সিকুরিটি’ নাম রেখেছেন। 

   

সলমনের (Salman Khan) দেহরক্ষী শেরা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নতুন গাড়ি Range Rover Sport-এর পাশে দাঁড়িয়ে থাকার ছবি পোস্ট করেছেন। সেখানে তিনি লিখেছেন, “সর্বশক্তিমানের আশীর্বাদে আমার ঘরের নতুন সদস্যকে স্বাগত জানাই।” সেখানে তাঁর অনুরাগীর সংখ্যা ১০ লক্ষের বেশি। চলুন শেরার পরিবারে সদ্য নতুন সদস্য সম্পর্কে খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

Ola S1, Bajaj Chetak-এ ভার্তুকি আর এক মাস, সেপ্টেম্বরে শেষ হচ্ছে সরকারি প্রকল্পের মেয়াদ

Range Rover Sport : স্পেসিফিকেশন

Range Rover Sport কিন্তু ভারতের মাটিতে যন্ত্রাংশ জুড়ে তৈরি হয়। এদেশে গাড়িটির Dynamic SE ট্রিম কিনতে খরচ পড়ে ১.৪০ লক্ষ টাকা (এক্স-শোরুম)। ভাইজানের বডিগার্ড সান্তোরিনি ব্ল্যাক পেইন্ট স্কিমের মডেলটি কিনেছেন। এতে উপলব্ধ একটি ৩.০ লিটার সিক্স-সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন। এটি থেকে সর্বোচ্চ ৩৯৪ বিএইচপি শক্তি এবং ৩৪৬ এনএম টর্ক উৎপন্ন হয়। এর টপ-স্পেক ভ্যারিয়েন্ট থেকে পাওয়া যায় ৫১৬ বিএইচপি শক্তি এবং ৭৫০ এনএম টর্ক। আবার এটি ডিজেল ইঞ্জিনেও কেনা যায়। 

Range Rover Sport-এর ফিচারের প্রসঙ্গে বললে এতে অত্যাধুনিক বৈশিষ্ট্যে ভরপুর রয়েছে। যেমন, PiviPro OS সহ ১৩.১ ইঞ্চি কার্ভড টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, একটি হেড-আপ ডিসপ্লে, রিয়ার এন্টারটেইনমেন্ট স্ক্রিন, মেরিডিয়ান সারার্উন্ড সাউন্ড সিস্টেম, অল-হুইল স্টিয়ারিং, মেসেজ ফাংশন সহ হিটেড এবং কুল্ড ফ্রন্ট সিট, একটি ইলেকট্রনিক এয়ার সাসপেনশন, টর্ক সহ একটি সক্রিয় ডিফারেন্সিয়াল ভেক্টরিং এবং আরও অনেক কিছু।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by shera (@beingshera)